ধ্রুব মিউজিক স্টেশনে আরিফুল ইসলাম মিঠু সপ্তাহ

স্টাফ রিপোর্টার : প্রতিষ্ঠার পর থেকেই ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) শুদ্ধ বাংলা গানকে বিশ্ব দরবারে তুলে ধরার জন্য কাজ করে যাচ্ছে। হাতে নিয়েছে একের পর ব্যতিক্রমী সব উদ্যোগ। এরই ধারাবাহিকতায় প্রতিষ্ঠানটি ‘শুদ্ধ বাংলা গানের মিছিল’ স্লোগান নিয়ে এবার আয়োজন করছে প্রখ্যাত সংগীতশিল্পী আরিফুল ইসলাম মিঠুর ছয়টি গান নিয়ে ‘আরিফুল ইসলাম মিঠু সপ্তাহ’।
টানা ছয় দিন ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করবে আরফিুল ইসলাম মিঠুর ছয়টি গান-ভিডিও। গানগুলো হলো, ‘আজও ভুলিনি তোমায়’, এ মনেরই যত রঙিন স্বপ্নে’, ‘এখনও কি মেঘে ভেজে হাত’, ‘এখন কত রাত’, ‘মনের কথা থাক না মনে’,’সুন্দর তুমি তাই’।
গানগুলোর গীতকবি ড. সাজ্জাদ বকুল, ইবরার টিপু প্রমুখ। গানগুলোর ভিডিও নির্মাণ করেছেন শুভব্রত সরকার। ৮ এপ্রিল শনিবার থেকে ১৩ এপ্রিল বৃহস্পতিবার পর্যন্ত চলবে এই আরিফুল ইসলাম মিঠু সপ্তাহ।
এই প্রসঙ্গে আরিফুল ইসলাম মিঠু বলেন, ‘আমি আপ্লুত। সত্যি কথা বলতে যখন শুনলাম আমার গানগুলো নিয়ে ধ্রুব মিউজিক স্টেশন এমন একটি ব্যতিক্রমী আয়োজন করতে যাচ্ছে তখন থেকেই অন্যরকম এক আনন্দ অনুভব করছি। ধ্রুব দা কে অশেষ ধন্যবাদ। আমি আশা করছি আমার শ্রোতাদের গানগুলো হৃদয় ছুঁয়ে যাবে।


প্রকাশিত: এপ্রিল ৭, ২০২৩ | সময়: ৫:১৯ পূর্বাহ্ণ | সুমন শেখ