সর্বশেষ সংবাদ :

রাসিক ১৮নং ওয়ার্ডের  কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ রনি’র পরিচিতি সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
আসন্ন স্থানীয় সরকার নির্বাচনে রাজশাহী সিটি কর্পোরেশনের ১৮নং ওয়ার্ডের স্থানীয় ব্যক্তিদের সাথে কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ রনি’র পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২২ মার্চ) দিনব্যাপী নগরীর চন্দ্রীমা থানার আসাম কলোনী রবের মোড় এলাকার পরিচিতি সভাটি অনুষ্ঠিত হয়। পরিচিতি সভায় ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী রনি ওয়ার্ডের উন্নয়ন প্রতিশ্রুতি বাস্তবায়নের অঙ্গীকার করেন।

 

প্রতিশ্রুতিগুলো হলো- ৬০ উর্ধ্ব বয়স্ক সকল ব্যক্তিকে বয়স্ক ভাতার আনার ব্যবস্থা গ্রহণ করা। সার্বক্ষণিক দ্রুত চিকিৎসা সেবা প্রদানের জন্য ফ্রি অ্যাম্বুলেন্স সেবা প্রদান। নিয়মিত ভাবে ওয়ার্ডের সব জায়গায় পরিছন্নতা রাখা হবে। গরীব ও অসহায় বয়স্ক ওয়ার্ড বাসীর জন্য ফ্রি চিকিৎসার ব্যবস্থা গ্রহণ। ওয়ার্ডের বিভিন্ন জায়গায় অভিযোগ বক্সের ব্যবস্থা করা এবং অভিযোগ গুলোর দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

 

 

কন্যা দায়গ্রস্থ’ পিতার জন্য বিবাহ ভাতা প্রদানের ব্যবস্থা করা হবে। ড্রেন, রাস্তা, জলাশয়, ইলেকট্রিক ব্যবস্থাসহ নাগরিক সব ব্যবস্থা ওয়ার্ড বাসীর জন্য দ্রুত নেওয়া হবে। নিয়মিত মশা নিধনের ব্যবস্থা করা। সকল প্রকারের মাদক মুক্ত সমাজ গঠন করা হবে।  সকল গর্ভবতী মা দেরকে ফ্রিতে শিশু ভাতা আয়ত্তে আনা হবে। অর্থের জন্য কোন সন্তানকে অশিক্ষিত হতে দিবো না। সকল পরিবারকে টিসিবি কার্ডের আয়ত্বে আনা হবে। পরিচিতি সভায় উপস্থিত  ছিলেন স্থানীয় এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ প্রমুখ।

 

সানশাইন/ সোহরাব


প্রকাশিত: মার্চ ২২, ২০২৩ | সময়: ৯:০০ অপরাহ্ণ | Daily Sunshine