রুয়েটের ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের পুনর্মিলনী ১৮ মার্চ

স্টাফ রিপোর্টার : রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ইলেকট্রনিকাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের প্রথম পুনর্মিলনী আগামী ১৮ মার্চ অনুষ্ঠিত হবে। বুধবার দুপুরে বিভাগের সেমিনার কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে অ্যালামনাইয়ের যুগ্ম আহ্বায়ক ও বিভাগের অধ্যাপক ড. ফারুক হোসেন এই তথ্য জানান।
লিখিত বক্তব্যে তিনি বলেন, ১৯৬৪ থেকে ২০১৬ সাল পর্যন্ত বিভাগ থেকে স্নাতক সম্পন্ন করা প্রায় সাড়ে ৪ হাজার প্রাক্তন শিক্ষার্থী নিবন্ধনের মাধ্যমে পুনর্মিলনীতে অংশগ্রহণের সুযোগ পাবে। এছাড়া ১৯৬৪ থেকে ১৯৭০ সিরিজের প্রাক্তন শিক্ষার্থীরা ফি প্রদান ছাড়াই অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য সুযোগ পাবে।
পুনর্মিলনীতে অংশগ্রহণের জন্য রেজিস্ট্রেশন চলবে আগামী ০৫ মার্চ পর্যন্ত। প্রাক্তন শিক্ষার্থীরা নির্দিষ্ট ফি প্রদানের মাধ্যমে িি.িববব-ধষঁসহর-ৎঁবঃ.ড়ৎম লিঙ্কের মাধ্যমে ও স্বশরীরে উপস্থিত হয়ে নিবন্ধন করতে পারবেন।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- অ্যালামনাইয়ের আহ্বায়ক ও বিভাগের সভাপতি অধ্যাপক ড. শামীম আনোয়ার, সাবেক উপাচার্য অধ্যাপক ড. রফিকুল ইসলাম সেখ, অধ্যাপক সোহেল রানা, অধ্যাপক অজয় কুমার সরকার প্রমুখ।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২৩ | সময়: ৬:২৮ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর