সর্বশেষ সংবাদ :

নগরীতে আসাদের নেতৃত্বে বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা

স্টাফ রিপোর্টার : আগামী ২৯ জানুয়ারি রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জনসভা সফল করার লক্ষ্যে বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা করেছে রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সম্পাদক আসাদুজ্জামান আসাদ। শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে রাজশাহী সিএন্ডবি মোড় থেকে এই মিছিলটি শুরু হয়। আওয়ামীলীগ নেতা আসাদ নিজেই মোটরসাইকেল চালিয়ে শোভাযাত্রায় নেতৃত্ব দেন।
সিএন্ডবি মোড় থেকে শুরু হয়ে শোভাযাত্রাটি নগরীর কোর্ট, কাশিয়াডাঙ্গা, পাইপাস সড়ক, বহরমপুর, বর্ণালী, বিন্দুর মোড়, রেলওয়ে স্টেশন, ভদ্রামোড়, তালাইমারি, সাহেববাজার হয়ে লক্ষিপুর মোড়ে গিয়ে শেষ হয়।
প্রায় দেড় হাজার মোটরসাইকেলের এই শোভাযাত্রায় নেতা কর্মীরা প্রধানমন্ত্রীর জনসভা সফল করার আহবান ও প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে শ্লোগান দেন। শোভাযাত্রা শেষে লক্ষিপুর মোড়ে আসাদুজ্জামান আসাদ নেতা কর্মীদের ধন্যবাদ জানিয়ে বক্তব্য দেন।
এসময় তিনি ২৯ জানুয়ারি প্রধানমন্ত্রীর রাজশাহীর জনসভা সফল করতে সবাইকে নিজ নিজ অবস্থান কাজ করে যাবার আহবান জানান। ২৯ তারিখ যথাসময়ে জনসভাস্থলে উপস্থিত হওয়ার জন্য নেতা কর্মীদের বলেন আসাদ। সেই সাথে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের গৌরবজ্জল এগিয়ে চলা, দেশ জুড়ে অভুতপূর্ব উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র বাংলার ঘরে ঘরে তুলে ধরার আহবান জানান। সেইসাথে আওয়ামীলীগ বিরোধী অপপ্রচারের বিরুদ্ধে জবাব দেয়ার জন্য নেতা কর্মীদের প্রস্তুত থাকার আহবান জানান আসাদুজ্জামান।
মোটরসাইকেল শোভাযাত্রায় জেলা আওয়ামীলীগের ত্রাণ ও পূর্নবাসন সম্পাদক আখতারুজ্জামান আখতার, জেলা আওয়ামীলীগের সদস্য ফারুক হোসেন ডাবলু, তৌহিদ আল হোসেন তুহিন, গোলাম রাব্বানী, রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদ, রাজশাহী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু, তানোর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুলালাহ আল মামুন, রাজশাহী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হবিবুর রহমান হাবীব, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মেরাজুল ইসলাম, চারঘাট উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তার হোসেন, মুন্ডমালা পৌরসভার মেয়র সাইদুর রহমান, রাজশাহী মহানর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুজ্জামান শফিক প্রমুখ উপস্থিত ছিলেন।


প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৩ | সময়: ৫:২৫ পূর্বাহ্ণ | সুমন শেখ