সর্বশেষ সংবাদ :

গ্রাজুয়েট ফ্রেন্ডস্ এ্যাসোসিয়েশন এর উদ্যোগে ৫০০ শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

বদলগাছী  প্রতিনিধিঃ

 

নওগাঁর বদলগাছীতে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। শনিবার (২১ জানুয়ারি) বিকেলে গ্রাজুয়েট ফ্রেন্ডস্ এ্যাসোসিয়েশন এর উদ্যোগে উপজেলার ভরট্ট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ উপকরণ বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, নওগাঁ রুপালী ব্যাংক লিমিটেড জোনাল অফিসের সিনিয়র প্রিন্সিপাল অফিসার মো. মহিদুল ইসলাম। সভাপতিত্ব করেন, নওগাঁ সরকারি কলেজের সহকারি অধ্যাপক ও গ্রাজুয়েট ফ্রেন্ডস এ্যাসোসিয়েসনের সভাপতি
মো. নাসিম আলম।

 

 

এসময় বক্তব্য রাখেন, তেঁতুলিয়া বিএমসি কলেজের অধ্যক্ষ সিদ্দীকুর রহমান, গ্রাজুয়েট ফ্রেন্ডস এ্যাসোসিয়েসনের সাধারণ সম্পাদক প্রভাষক নজরুল ইসলাম , যুগ্ম সম্পাদক ও বঙ্গবন্ধু সরকারি কলেজের প্রভাষক মাহমুদুল হাসান হিরো, অর্থ সম্পাদক মজিদুল ইসলাম, প্রচার সম্পাদক আনোয়ার হোসেন, উপদেষ্টা মাহবুব অর রশিদ, শিক্ষক বায়েজিদ হোসেন, নজিবর রহমান ও বকুল হোসেন এবং ভরট্ট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি জিয়া আল বেরুনি ও প্রধান শিক্ষক দুলাল আহমেদ। পরে প্রধান অতিথি বিদ্যালয়ের প্রায় ৫০০ শিক্ষার্থীর মাঝে কাগজ, কলম ও ডাইরি বিরতণ করেন। এবং পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

 

 

গ্রাজুয়েট ফ্রেন্ডস্ এ্যাসোসিয়েশন স্থানীয় একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন। ২০১৭ সাল থেকে যার কার্যক্রম শুরু। শুরু থেকে এ পর্যন্ত বন্যার্তদের মাঝে ত্রাণ, শীতবস্ত্র ও করোনা ভাইরাসের সময় মাস্ক ও স্যানিটাইজার, বৃক্ষ রোপণ ও বিতরণ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরণ ও কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট বিতরণ করা হয়। যুব সমাজকে ভাল কাজে উদ্বৃদ্ধ ও মাদক থেকে দুরে রাখা এবং শিক্ষা বিস্তারে সংগঠনটি কাজ করে যাচ্ছে।

 

 

 

 

সানশাইন/টিএ

 


প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৩ | সময়: ৯:২৩ অপরাহ্ণ | Daily Sunshine