সর্বশেষ সংবাদ :

বড়াইগ্রামে নারী এনজিও কর্মীকে ছুরিকাঘাত : টাকা ছিনতাই চেষ্টা

বড়াইগ্রাম প্রতিনিধি: বড়াইগ্রামে প্রকাশ্যে দিনের বেলায় জাহানারা খাতুন (৩৪) নামে এক নারী এনজিও কর্মীকে ছুরিকাঘাতে জখম করে টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। এতে দুটি রগ কেটে যাওয়াসহ তার বাম হাতের কব্জির পাশে গুরুতর জখম হয়েছে। রোববার দুপুর আড়াইটার দিকে উপজেলার চকবড়াইগ্রামে এ ঘটনা ঘটে। জাহানারা খাতুন বেসরকারী সংস্থা সোসাইটি ফর সোশ্যাল সার্ভিসের (এসএসএস) মাঠ কর্মী। তিনি রাজশাহী জেলার বাঘা উপজেলার আলুবাড়িয়া গ্রামের শাহজাহান আলীর স্ত্রী।
এসএসসের বড়াইগ্রাম শাখা ব্যবস্থাপক আব্দুল আহাদ জানান, দুপুর আড়াইটার দিকে জাহানারা খাতুন চকবড়াইগ্রাম শাহীনের বাড়ি কেন্দ্র থেকে লক্ষাধিক টাকা কিস্তি আদায় শেষে অফিসে ফিরছিলেন। এ সময় আকস্মিকভাবে এক যুবক পথরোধ করে টাকাসহ তার ব্যাগটি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।
কিন্তু ব্যাগটি ছেড়ে না দেয়ায় ধস্তাধস্তির এক পর্যায়ে সে ধারালো ছুরি দিয়ে জাহানারার বামহাতের কব্জিতে আঘাত করে। পরে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে ওই যুবক ব্যাগ ছেড়ে দিয়ে দৌড়ে পালিয়ে যায়। খবর পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে বড়াইগ্রাম হাসপাতালে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
বড়াইগ্রাম হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মোক্তার হোসেন জানান, ধারালো অস্ত্রের আঘাতে তার হাতের দুটি রগ কেটে যাওয়াসহ গভীর ক্ষতের সৃষ্টি হয়েছে। আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেছি।
বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক জানান, এ ব্যাপারে কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে কারা এ ঘটনার জন্য দায়ী সেটা খুঁজে বের করে দোষীদের গ্রেফতার করা হবে।


প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২৩ | সময়: ৫:৪২ পূর্বাহ্ণ | সুমন শেখ