বাগমারায় জেলা কৃষকলীগের সম্মেলনের প্রস্তুতি শুরু

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহী জেলা কৃষক লীগের সম্মেলন হবে বাগমারায়। আগামী ৪ ডিসেম্বর ভবানীগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। বুধবার দুপুর ১২ টায় সভাস্থল পরিদর্শন করেছেন বাগমারা উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
জেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল ও সার্থক করতে এরই মধ্যে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। রাজশাহী জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপজেলা পর্যায়ে অনুষ্ঠিত হওয়ায় বাগমারা আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হকের দিক নির্দেশনায় কাজ করছে উপজেলা আওয়ামী লীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।
দীর্ঘ ৭ বছর পর হতে যাচ্ছে জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। এদিকে আগের কমিটির মেয়াদ শেষ হওয়ায় আহ্বায়ক কমিটি দ্বারা চলছে জেলা কৃষক লীগের দলীয় কার্যক্রম। সম্মেলন উপলক্ষে এরই শুরু হয়েছে তোরণ নির্মাণ।
এদিকে সম্মেলন স্থল পরিদর্শন কালে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, কোষাধ্যক্ষ মাহমুদুর রহমান রেজা, সদস্য ও ভবানীগঞ্জ পৌর কাউন্সিলর হাচেন আলী, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি উজ্জল হোসেন, ভবানীগঞ্জ সরকারি বিশ^বিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি নাদিরুজ্জামান মিলন, ছাত্রলীগ নেতা মেহেদী হাসান, আকাশ, স্বেচ্ছাসেবকলীগ নেতা মোনায়েম হোসেন প্রমুখ।


প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২ | সময়: ৫:৪৮ পূর্বাহ্ণ | সুমন শেখ