সর্বশেষ সংবাদ :

রাজশাহী মহানগর জাতীয় পার্টির নয়া আহ্বায়ক সরদার জুয়েল, সদস্য সচিব আসাদ

স্টাফ রিপোর্টার

জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির দশম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক বেগম রওশন এরশাদ এমপির নেতৃত্বে এখন জাতীয় পার্টির সাংগঠনিক তৎপরতা সারাদেশে ব্যাপক ভাবে ছড়িয়ে পড়তে শুরু করেছে । সম্প্রতি খুলনা জেলা মহানগর, চট্টগ্রাম, কুমিল্লা, নোয়াখালী,মাগুরা, ঝিনাইদহ, যশোর, নওগাঁ , নাটোর, নড়াইল সহ প্রায় ৪০ টির ওপরে জেলা কমিটি প্রদান করা হয়ে গেছে ,প্রক্রিয়ায় রয়েছে আর কিছু জেলা কমিটি।

 

তারই ধারাবাহিকতায় রাজশাহী বিভাগীয় হেড কোয়ার্টার খ্যাত রাজশাহী মহানগর জাতীয় পার্টির ৩১ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটির অনুমোদন দেয়া হয় যোগ্য নেতাদের অন্তর্ভুক্তির শর্তে।

 

জাতীয় পার্টির কেন্দ্রিয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব, সাবেক রাষ্ট্রদূত এরশাদ মুক্তি আন্দোলনের চেয়ারম্যান গোলাম মসিহ এর সুপারিশে কমিটির অনুমোদন দেন বিরোধীদলীয় নেতা জাতীয় পার্টির কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক বেগম রওশন এরশাদ এমপি।

বৃহস্পতিবার রাজধানীর গুলশানের গোলাম মসিহ এর বাসভবনে রাজশাহী মহানগর জাতীয় পার্টির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় কালে আনুষ্ঠানিক ভাবে কমিটি তুলে দেন গোলাম মসিহ।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিরোধীদলীয় নেতার মুখপাত্র ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক মামুনুর রশিদ মামুন, যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন রাজু, যুগ্ম আহ্বায়ক ফখরুজ্জামান জাহাঙ্গীর সহ বিভিন্ন নেতৃবৃন্দ ।

 

 

 

এসময় কেন্দ্রীয় নেতৃবৃন্দদের ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন নব গঠিত রাজশাহী মহানগর জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক সরদার মোঃ জুয়েল হোসেন ও সদস্য সচিব আসাদুজ্জামান নূর আসাদের নেতৃত্বে রাজশাহী থেকে আগত নেতাকর্মীরা। এসময় রাজশাহী আরো উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক মেহেদী হাসান নয়ন, মোঃ সোহেল খান, সদস্য হাসান আলী,ইয়েমিন,মিদুল প্রমুখ।

 

জাতীয় পার্টির দায়িত্ব প্রাপ্ত প্রেস উইং এর সদস্য কাজী শামসুল ইসলাম রঞ্জন প্রেরিত এক তথ্যে এখবর নিশ্চিত করা হয়েছে।

 

অপরদিকে রাজশাহীর নেতাকর্মীরা নতুন কমিটি পেয়ে অনেক উৎফুল্ল , মহানগর জাপার যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান নয়ন বলেন, রাজশাহীর জাতীয় পার্টিতে সরদার জুয়েল ও আসাদের ভূমিকা অপরিসীম । তৃণমূলের কর্মীরা চায় তরুণ নেতৃত্ব আর আজ সেই আশা পুরন হয়েছে।
রাজশাহী মহানগর জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির অনুমোদন দেয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য ও রাজশাহী মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক সরদার জুয়েল ও সদস্য সচিব আসাদ।

রাজশাহী মহানগর জাতীয় পার্টির আহবায়ক সরদার জুয়েল বলেন, পল্লীবন্ধুর অবর্তমানে আমাদের নেতা হলেন বেগম রওশন এরশাদ ও উনাদের পুত্র রংপুর -৩ আসনের সংসদ সদস্য রাহগীর আল মাহী সাদ এরশাদ। আমরা উনাদের সামনে রেখেই পার্টির কার্যক্রম গোছাচ্ছি। দলের মধ্যে মতবিরোধ থাকতেই পারে তায় সবাইকে একসাথে নিয়ে কাধেকাধ রেখে কাজ করতে চাই।

সরদার জুয়েল আরো বলেন, মুল স্রোতের বাইরে গিয়ে কেউ কর্মীদের সুসংগঠিত করতে পারবেনা তাই যত দ্রুত সম্ভব বেগম রওশন ও সাদ এরশাদের নেতৃত্বে কাজ করার আহ্বান জানাচ্ছি। গোলাম মসি সেই ব্যাক্তি যিনি এরশাদ মুক্তি আন্দোলনের চেয়ারম্যান ছিলেন । বেগম রওশন এরশাদ রাজপথে আন্দোলন সংগ্রাম করেছেন , জেল জুলুমের শিকার হয়েছেন এমনকি শিশুপুত্র সাদ এরশাদ মাত্র তিন বছর বয়সে জেল খেটেছেন । এই পার্টিতে উনাদের অবদান যারা অস্বীকার করে তারা রাজনৈতিক ভাবে দেওলিয়া ও বেঈমান মির্জাফরের উত্তরসূরি।

 

তিনি আরো বলেন এই পার্টিতে জিএম কাদের সাহেব যা শুরু করেছেন যেভাবে দল পরিচালনা করছেন তাতে মনে হচ্ছে উনাদের মিশন এরশাদ সাহবের নাম নিশানা পরিবারকে নিশ্চিহ্ন করার মিশন। তিনি নেতাকর্মীদের সজাগ করে দিয়ে বলেন, এরশাদ পরিবারের বিরুদ্ধে যেকোন ষড়যন্ত্র শক্ত হাতে দমনের নির্দেশ দেয়া হলো, নেতাকর্মীদের দেহে এক বিন্দু রক্ত থাকতে এরশাদ পরিবারের অর্থাৎ উনার স্ত্রী সন্তানদের অপমান সহ্য করা হবেনা।

মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব বলেন, অতীতের ন্যায় আবারো রাজশাহীতে সরদার জুয়েলের নেতৃত্বে জাতীয় পার্টিকে সুসংগঠিত করা হবে,ইতোমধ্যে বিভিন্ন থানার নেতারা যোগাযোগ করছেন খুব শীঘ্রই বিভিন্ন থানা ও ওয়ার্ডে আমাদের কার্যক্রম প্রসারিত করা হবে।
আমরা এরশাদের উন্নয়ন মুলক কর্মকান্ড নিয়ে বেগম রওশন এরশাদের বার্তা গোলাম মসিহ এর লিখা বই বিভিন্ন শ্রেণীর মানুষের কাছে পৌঁছে দিচ্ছি, ইনশাআল্লাহ এখন থেকে জাতীয় পার্টি আরও বেশি শক্তিশালী করে গড়ে তোলা হবে।

সানশাইন / শামি


প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২২ | সময়: ৬:০৪ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর