কিশোরীর বিয়ে, প্রতিবাদ করার বাবাকে মারপিট

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে ১১ বছরের কিশোরীকে বিয়ে দেওয়ার প্রতিবাদ করায় বাবাকে মারপিটের অভিযোগ উঠেছে। বুধবার দুপুরে উপজেলার বড় বিঙ্গইন ব্রিজের উপর এ ঘটনা ঘটে। বুধবার সন্ধায় কিশোরীর বাবা বাদী হয়ে বড়াইগ্রাম থানায় অভিযোগ করেছে।
কিশোরীর বাবার নাম হারেজ আলী (৩৪)। তিনি উপজেলার বাগডোব গ্রামে আহম্মদ আলীর ছেলে। আহত অবস্থায় তাকে বড়াইগ্রাম উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হারেজ আলী বলেন, ১০ বছর আগে কিশোরীর মায়ের সাথে আমার বিবাহ বিচ্ছেদ হয়। আমার দুইটি কন্যা সন্তান রয়েছে। দুই সন্তানের ভোরন পোষন আমি দিয়ে আসছি। বড় সন্তানে বয়স ১১ বছর ৯ মাস ১৫ দিন। হঠাৎ করেই জানতে পারি আমার বড় মেয়েকে বিয়ে দিয়েছে। আমি বুধবার দুপুরে বিয়ে দেওয়ার কারণ জানতে চাইলে আমার সাবেক স্ত্রীর বাবা মুক্তার হোসেন (৫০),স্বামী মকবুল হোসেন (৪০), মকবুল হোসেনের ছেলে মানিক হোসেন (২০) আমাকে মারপিট করে। পরে স্থানীয়রা এগিয়ে এসে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আমি আমার কিশোরী মেয়েকে বিয়ে দেওয়ার বিচার চাই।
সাবেক স্ত্রী মনিরা খাতুন বলেন, আমার বিবাহ বিচ্ছেদ হওয়ার পর থেকে সাবেক স্বামী কোন খরচ দেয় না। আমি কষ্ট করে দুই মেয়েকে বড় করেছি। তাই বাধ্য হয়ে বর্তমান স্বামীর আগের পক্ষের ছেলের সাথে বিয়ে দিয়েছি। বড়াইগ্রাম থানার পরিদর্শক আবু সিদ্দিক বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।


প্রকাশিত: নভেম্বর ৩, ২০২২ | সময়: ৭:০০ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর