সর্বশেষ সংবাদ :

বাঘায় গাঁজা, ইয়াবা ও হেরোইন উদ্ধার, আটক ৫

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় পৃথক-পৃথক অভিযান চালিয়ে গাঁজা ,ইয়াবা ও হেরাইন-সহ ৫ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
বাঘা থানা পুলিশের একটি মুখপাত্র জানান, শুক্রবার রাত ১০ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পীরগাছা গ্রামের রমজান আলী(৫০)এর বাড়িতে অভিযান পরিচালনা করে পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় রমজান আলী। তখন ঐ বাড়িতে সেবন করা অবস্থায় বাউসা গ্রামের রায়হানুল হক(৩০)একই গ্রামের শাকিল (৪২),আরিফপুর গ্রামের আফজালুর রহমান (৪৪) ও পীরগাছা গ্রামের আনারুল (৫৫) এবং কে আটক করে পুলিশ।
এর আগে রাত ৮ টার সময় উপজেলার তেপুখুরিয়া গ্রামের মৃত আকছেদ আলীর ছেলে বাদশা(৪৫)এর বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ অভিযানে বাদশার কাছে ৩৪ পিচ ইয়াবা এবং ১২ গ্রাম হেরোইন পাওয়া গেলে তাকেও থানায় নিয়ে আসা হয়। বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)সাজ্জাদ হোসেন জানান, সীমান্তবর্তী বাঘা উপজেলায় মাদক উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে। শুক্রবার রাতের ঘটনায় একজন পলাতক সহ আটককৃত ৫ জনের নামে পৃথক দু’টি মামলা দায়ের করে শনিবার সকালে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগের দিন বৃহস্পতিবার রাতে উপজেলার আলাইপুর মন্ডলপাড়া গ্রামে বাদশা আলী নামে এক মাদক বিক্রেতার নিজ বাড়িতে অভিযান চালিয়ে চার’শ পিচ ফেন্সিডিল-সহ তাকে আটক করা হয় বলেও উল্লেখ করেন ওসি।


প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২২ | সময়: ৬:৩৪ পূর্বাহ্ণ | সুমন শেখ