সর্বশেষ সংবাদ :

রাজাশাহীর বুলনপুরে রাস্তার পাশে খাস জমিতে ঘর নির্মাণ, দূর্ভোগে এলাকাবাসী

 

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীর কোর্ট বুলনপুর (পিয়নপাড়া ) এলাকার আর.আর.এফ পুলিশ লাইনের দক্ষিণে রাস্তার পার্শে সরকারী খাস জায়গায় ইটের দেয়াল নির্মাণ করায় যানবাহন নিয়ে চলাচলে বিঘ্ন ঘটছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে অত্র এলাকার ভূক্তোভোগি রাসিক ৫নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আবুল হাশেম (হাশিম) এর ছেলে হামিদুল ইসলাম সুজন প্রতিকার চেয়ে রাজশাহী সিটি কর্পোরেশনের সচিবকে মাধ্যম করে মেয়র বরাবরে একটি অভিযোগ প্রদান করেন।

 

অভিযোগে তিনি উল্লেখ করেন রাজশাহী সিটি কর্পোরেশনের রাস্তার উন্নয়নমূলক কাজ সমাপ্ত হয়েছে। ঐ রাস্তা দিয়ে তিনি ও তার পবিবারে লোকজন এবং তাদের বাড়ির গ্যারেজ পর্যন্ত মোটর কার সহ সকল যানবাহন নির্বিঘ্নে চলাচল করত। কিš‘ রাস্তা সংস্কার করার পরে রাস্তার অবশিষ্ট জায়গার উপরে একই এলাকার আরিফ ও তার স্ত্রী মৃত ওহাব এর কন্যা হাফিজা বেগম মিলে রাস্তার পার্শবর্তী খাস জমিতে সীমানা প্রাচীর নির্মাণ করেছেন। এর ফলে ঐ রাস্তা দিয়ে চলাচল ও গাড়ী, রিক্সা, ভ্যান ও ট্রলি নিয়ে যাতায়াত করা যাচ্ছেনা।

 

এতে করে জনগণ নানা ভোগান্তিতে পড়লেও আরিফ তা অপসারন করছেন না। এ অবস্থায় রাস্তাটিতে নির্বিঘ্নে যানবাহন প্রবেশ এবং চলাচল নির্বিঘ্ন করতে রাস্তার উপরে নির্মিত প্রাচীর অপসারন করার জন্য রাসিক মেয়রের হস্তক্ষেপ কামনা করেন তিনি।

এবিষয়ে আরিফ এর নিকট জানতে চাইলে তিনি কোন মন্তব্য না করে প্রতিবেদকের সাথে দেখা করে কথা বলবেন বলে ফোন কেটে দেন।

 

 

 

সানশাইন/তৈয়ব

 

 

 

 

 

 

 


প্রকাশিত: অক্টোবর ১০, ২০২২ | সময়: ৮:২২ অপরাহ্ণ | Daily Sunshine