সর্বশেষ সংবাদ :

রির্টানিং অফিসারের কাছে চেয়ারম্যান প্রার্থী মীর ইকবালের অভিযোগ

স্টাফ রিপোর্টার: আসন্ন জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আখতারুজ্জামানের নির্বাচনী এজেন্ট আবু রায়হান মাসুদ নির্বাচনী বিধি লংঘন ও সন্ত্রাসী কর্মকান্ড নিয়ে রির্টানিং অফিসারের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন অপর প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল। বুধবার তিনি এ অভিযোগ করেন।
লিখিল অভিযোগে বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল জানান, চেয়ারম্যান প্রার্থী আখতারুজ্জামানের নির্বাচনী এজেন্ট আবু রায়হান মাসুদ ৫ অক্টোবর মোহনপুর থানার ধুরইল ইউনিয়নে প্রবেশ করে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে মোটরসাইকেল প্রতীকে ভোট দেয়ার জন্য বলেন। সেই সঙ্গে ভোট না দিলে শহরে প্রবেশ করতে দিবে না বলে হুমকিও প্রদর্শন করেন। এতো রাতে দলবদ্ধ হয়ে ঘোরাঘুরি করতে দেখে গ্রাম পুলিশ তাদের জিজ্ঞাসা করলে আবু রায়হান মাসুদ ও তার লোকজন ওই গ্রাম পুলিশকে মারপিট করে। এ সময় আহত গ্রাম পুলিশের চিৎকারে এলাকাবাসী বের হয়ে আসলে তারা বেপরোয়া গাড়ি চালিয়ে নিয়ে চলে যাওয়াও সময় মোতালেব নামে একজনকে আহত হয়। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
চেয়ারম্যান প্রার্থী আখতারুজ্জামানের নির্বাচনী এজেন্ট আবু রায়হান মাসুদ নির্বাচনী বিধি লংঘন ও সন্ত্রাসী কর্মকান্ড নির্বাচন আইন বহিভূত। এ বিষয়ে ব্যবস্থা নেয়ার জন্য রির্টানিং অফিসারের দৃষ্টি আকর্ষন করেছেন তিনি।


প্রকাশিত: অক্টোবর ৭, ২০২২ | সময়: ৬:০৮ পূর্বাহ্ণ | সুমন শেখ