ধর্ষণে অভিযুক্তকে চেয়ারম্যানের ৮০ হাজার টাকায় রফা

স্টাফ রিপোর্টার: রাজশাহীর গোদাগাড়ীতে ধর্ষণের চেষ্টা অভিযোগ ৮০ হাজার টাকায় রফা করলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। অভিযুক্ত শহিদুল ইসলাম (৩৫) নামের এক যুবককে ৮০ হাজার টাকা জরিমানা ও ৫০ বার কান ধরে উঠবস করানো হয়েছে।
শনিবার উপজেলার মাটিকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানার সভাপতিত্বে শালিশী বৈঠকে শহিদুল ইসলামকে এ শাস্তি প্রদান করা হয়। শালিশী বৈঠকে উপস্থিত কয়েকজন জানান, ২৫ আগস্ট উপজেলার রসুলপুর গ্রামের মুনতাজ আলীর ছেলে শহিদুল ইসলাম এক গৃহবধুকে ধর্ষনের চেস্টা করার অভিযোগ স্থানীয় ইউপি সদস্য উকিল আলীর কাছে দেন ওই গৃহবধধূর পরিবার।
পরে ইউপি সদস্য শহিদুল ইসলামকে ধরে নিয়ে গিয়ে শালিশী বৈঠক বসানোর দিন ধায্য করে। শনিবার উপজেলার রেলগেট বাইপাসস্থ চেয়ারম্যানের ব্যক্তিগত কার্যালয়ে শালিশী বৈঠকে সিদ্ধান্ত অনুয়ায়ী শহিদুল ইসলাম কান ধরে উঠবস করানো হয়।
শহিদুল ইসলাম অভিযোগ করেন, পুর্বশত্রুতার জেরে স্থানীয় ইউপি সদস্য মিথ্যা অপবাদ দিয়ে শালিশী বৈঠকে জোর করে কান ধরে উঠবস করান। ওদিন আমার মা মারা যায়। আমি গোরস্থান থেকে এসে শোকবহ অবস্থায় বাড়ী ছিলাম। হঠাৎ করে স্থানীয় ইউপি সদস্যসহ কয়েজন লোক আমাকে ও আমার একটি গরু জোর করে নিয়ে যায়।
তবে মাটিকাটা ইউপি চেয়ারম্যান সোহেল রানা বলেন, আমার সভাপতিত্বে শালিশী বৈঠক হলেও স্থানীয় লোকজন সিদ্ধান্তটি গ্রহন করে।


প্রকাশিত: আগস্ট ২৯, ২০২২ | সময়: ৫:৫৭ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর