মার্শেইও না করে দিলো রোনালদোকে

স্পোর্টস ডেস্ক: চ্যাম্পিয়নস লিগে খেলার বাসনাকে এবার হয়তো জলাঞ্জলি দিতে হচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড তারকা ক্রিস্টিয়ানো রোনালদোকে। অনেকেই পর্তুগিজ উইঙ্গারকে মার্শেইয়ে যাওয়ার আহ্বান করেছিল। কিন্তু লিগ ওয়ান ক্লাব পরিষ্কার জানিয়ে দিলো, ইউরোপিয়ান ফুটবলের শীর্ষ গোলদাতা তাদের পরিকল্পনায় নেই।
এর আগে বায়ার্ন মিউনিখ, চেলসি, বরুশিয়া ডর্টমুন্ড রোনালদোকে মুখের ওপর না করে দিয়েছিল। মার্শেইর সঙ্গে চ্যাম্পিয়নস লিগের সর্বোচ্চ গোলদাতা যোগাযোগ করেছিলেন কি না, সেটা পরিষ্কার নয়। তবে অনেকের মুখে মুখে বুলি উঠেছিল, ফরাসি ক্লাবটিতে যেতে পারেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী। কিন্তু ক্লাবটির প্রেসিডেন্ট যা বললেন, তাতে স্পষ্ট হলো রোনালদো-মার্শেই চুক্তি অসম্ভব। পাবলো লোঙ্গোরিয়া নিশ্চিত করেছেন, রোনালদোকে নিয়ে যা হচ্ছে তার সবই গুঞ্জন।
ক্লাব প্রেসিডেন্ট বললেন, ‘সোশ্যাল মিডিয়ায় সব ভুয়া খবর। আমরা চাই সত্যিটা জানাতে। রোনালদো আমাদের জন্য নয়। আমি বলতে চাই ডি ব্রুইনা কিংবা হাল্যান্ডের দিকে নজর মার্শেইর। চলুন আমাদের সত্যিকারের প্রকল্পের দিকে মনোযোগ দেই।’ মার্শেই এবার ‘ডি’ গ্রুপে খেলবে আইন্ত্রাখট ফ্রাঙ্কফুর্ট, টটেনহ্যাম ও স্পোর্তিং সিপির সঙ্গে।


প্রকাশিত: আগস্ট ২৭, ২০২২ | সময়: ৪:৩৮ পূর্বাহ্ণ | সুমন শেখ