নগরীতে পিকআপের ধাক্কায় মোটরসাইকেলে আগুন

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে সড়কে একটি পিকআপ ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষের ঘটনা ঘটেছে। পিকআপটি পেছন থেকে ধাক্কা দিলে মোটরসাকেলের চালক ছিটকে পড়েন এবং মোটরসাইকেলে আগুন ধরে যায়। শুক্রবার বেলা সাড়ে দশটার দিকে নগরীর শিরোইল শুভ পেট্রোল পাম্পের সামনের সড়কে এই দুর্ঘটনা ঘটে।
গুরুতর আহত মোটরসাইকেল চালককে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে দমকল বাহিনীর একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে মোটরসাইকেলের আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে আগুনে সম্পূর্ণ পুড়ে যায় মোটরসাইকেলটি। দুর্ঘটনায় আহত ব্যক্তির নাম রানাউল ইসলাম (৪৫)। তিনি নগরীর পদ্মা আবাসিক সংলগ্ন হজের মোড় এলাকার সাহেব জান বিশ্বাসের ছেলে।
দমকল বাহিনী রাজশাহীর সিনিয়র স্টেশন অফিসার আব্দুর রউফ প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, নগরীর শুভ পেট্রোল পাম্পের সামনের সড়কে হলুদ রঙের একটি পিকআপ পেছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে মোটরসাইকেল আরোহী পড়ে যান এবং মোটরসাইকেলটিতে আগুন ধরে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে দমকল বাহিনীর একটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে মোটরসাইকেলের আগুন নেভাতে সহযোগিতা করে।
হাসপাতালের একটি সূত্রের দেয়া তথ্য মতে, আহত ব্যক্তিকে মেডিকেল কলেজ হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তার শরীরে পোড়ার কোন ক্ষতচিহ্ন না থাকলেও হাতে, পায়ে এবং মাজায় আঘাতের চিহ্ন রয়েছে। এক্সরে না করে বিস্তারিত কিছু জানাতে পারছেন না চিকিৎসকরা।
এদিকে বোয়ালিয়া থানার ওসি মাজহারুল ইসলামের বলেন, ঘটনার খবর পেয়েছি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।


প্রকাশিত: আগস্ট ১৩, ২০২২ | সময়: ৫:৪৮ পূর্বাহ্ণ | সুমন শেখ