সর্বশেষ সংবাদ :

চাঁপাইনবাবগঞ্জে সাবেক ভাইস চেয়ারম্যানকে কুপিয়ে হত্যার চেষ্টা

স্টাফ রিপোর্টার : চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবুকে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। জমি সংক্রান্ত জের ধরে এ হত্যার চেষ্টা চালানো হয়েছে উল্লেখ্য করে নাচোল থানায় অভিযোগ দায়ের করেছেন বাবুর পিতা উপজেলা আওয়ামীলীগের প্রবীন নেতা জোবদুল হক। শুক্রবার দিবাগত রাতে এ অভিযোগ করা হয়।
অভিযোগ সূত্রে জানা যায়, শুক্রবার রাত সোয়া ৯টার দিকে রেজাউল করিম বাবু নাচোল বাসস্ট্যান্ডে তার নির্মানাধীন ভবন থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। এসময় নাচোল বাজারের একটি হোটেলের সামনে তার মোটরসাইকেলের গতিরোধ করে মোস্তাফিজুর রহমান বুলেট ও মনিনরুল ইসলামের নেতৃত্ব কতিপয় হামলা চালিয়ে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে এবং শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করা হয়। সেসময় তার পকেটে থাকা ৬১ হাজার টাকাও ছিনিয়ে নেয় তারা।
পরে স্থানীয়রা আহত অবস্থায় রেজাউল করিম বাবুকে উদ্ধার করে চিকিৎসার জন্য নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়।
বাবুর পিতা জোবদুল হক জানান, বাবুর বাম হাতের একটি হাড় ভেঙ্গে গেছে এবং গলায় হাড়ের সমস্যা দেখা দিয়েছে। নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক নূরে আলম সিদ্দীকি জানান, বাবুকে গুরুত্বর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম রয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু রহমান জানান, পূর্ববিরোধের জের ধরে হামলার ঘটনা ঘটেছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


প্রকাশিত: জুলাই ৩১, ২০২২ | সময়: ৪:১৮ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর