চলে গেলেন প্রবীণ সাংবাদিক এস.এম মোজাম্মেল

নুরুজ্জামান,বাঘা : রাজশাহীর চারঘাট উপজেলার পদ্মা বডাল থিয়েটারের প্রতিষ্ঠাতা ও চারঘাট প্রেস ক্লাবের সভাপতি এস.এম. মোজাম্মেল হক আর নেই। তিনি সোমবার রাতে এ পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গেছেন না ফেরার দেশে। (ইন্নালিল্লাহিওয়া…..রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর। তিনি ছিলেন দৈনিক ইত্তেফাকের চারঘাট সংবাদদাতা ও চারঘাট মহিলা কলেজের সহকারি অধ্যপক।

তাঁর মৃত্যুতে সমবেদনা জ্ঞাপন করে জানাযায় বক্তব্য রাখেন চারঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চারঘাট উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ফকরুল ইসলাম, চারঘাট পৌর সভার মেয়র ও পৌর আ’লীগের সাধারণ সম্পাদক একরামুল হক, ছারঘাট মহিলা কলেজের সভাপতি মাজদার রহমান, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি রফিক আলম তাঁর ভাই মশিউর রহমান ও বাঘা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এবং দৈনিক ইত্তেফাকের সাংবাদিক নুরুজ্জামান সহ বিভিন্ন রাজনৈতিক , সামাজি ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

মোজাম্মেল হকের বাড়ী চারঘাট উপজেলার গোপালপুর গ্রামে। তাঁর পিতার নাম নিজাম উদ্দিন। তিনি মৃত্যু কালে পিতা-মাতা, সহ ধর্মিনী এক পুত্র , চার ভাই ও এক বোন সহ অসংখ্য গুনোগাহী রেখে যান। সোমবার দুপুরে প্রিয় সন্তানের লাশ কাঁধে নিয়ে স্থানীয় গোপালপুর ঈদগাগ ময়দানে এসে তার জানাযা করান পিতা নিজাম উদ্দিন। অত:পর তিনি কান্নায় ভেঙ্গে পড়েন এবং অনেকটা অসুস্থ হয়ে যান।

মরহুমের পরিবার সূত্রে জানা গেছে, এ বছর ঈদুল আযহার দিন তিনি আকষ্মিক ভাবে অসুস্থ হয়ে রামেক হাসপাতালে ভর্তি হন। এরপর তাঁর অবস্থার অবনতি দেখা দিলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে আইসিউতে ভর্তি রাখেন। সর্বশেষ সোমবার রাত ২ টা ২০ মিনিটে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। অত:পর দুপুর ২ টায় বাড়ীর পাশের ঈদগাহে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে তাঁকে সমাহিত করা হয়।

এদিকে এস.এম মোজাম্মেল হকের মৃত্যুতে রাজশাহী(৬)চারঘাট-বাঘার সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ শাহরিয়ার আলম তাঁর পরিবারের প্রতি গভির শ্রদ্ধা ও সমবেদন্য জ্ঞাপন করেন। এ ছাড়াও সমবেদনা জানান, চারঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চারঘাট উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ফকরুল ইসলাম, চারঘাট পৌর সভার মেয়র ও পৌর আ’লীগের সাধারণ সম্পাদক একরামুল হক এবং চারঘাট ও বাঘা প্রেস কাবের সকল সাংবাদিক , রাজশাহী সাংবাদিক ইউনিয়ন ও বিভিন্ন রাজনৈতিক এবং সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।


প্রকাশিত: জুলাই ১৮, ২০২২ | সময়: ৪:৫৭ অপরাহ্ণ | সানশাইন