পর্ণো ভিডিও সরবরাহের দায়ে ছয় যুবক আটক

পত্নীতলা প্রতিনিধি: পত্নীতলায় পর্ণো ভিডিও সরবরাহের দায়ে ছয় যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৫ ক্যাম্পের একটি অভিযানিক দল। শনিবার সন্ধ্যায় উপজেলার মাহমুদপুর বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়।
জয়পুরহাট র‌্যাব ক্যাম্প-৫ এর একটি প্রেস বিজ্ঞপ্তি থেকে জানাগেছে র‌্যাব ক্যাম্প-৫ সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপরেশন দল কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম ও স্কোয়াড কমান্ডার সহকারি পুলিশ সুপার আমিনুল ইসলামের নেতৃত্বে শনিবার সন্ধ্যায় পত্নীতলা উপজেলার মাহমুদপুর বাজারে অভিযান পরিচালনা করে পর্ণোগ্রাফি ভিডিও সরবরাহের দায়ে ছয় যুবককে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার আজমতপুর গ্রামের সত্য চন্দ্র মোহন্তের ছেলে মহন কুমার মোহন্ত (২০), সাদেকুল ইসলাম বাচ্চুর ছেলে তুহিন সরদার (২৭), ইছাপুর গ্রামের শরীফ উদ্দিন সরদারের ছেলে আমিনুর ইসলাম (৩৩), আফজাল মন্ডলের ছেলে ফারুক হোসেন (২৮), লুৎতফর রহমানের ছেলে মেহেদী হাসান রাজু (২৮), সম্ভুপুর গ্রামের কিশোরী উরাও এর ছেলে মন্টু রাম (২৬)।
এসময় ৬টি মনিটর, ৬টি সিপিইউ, ৪টি কি-বোর্ড, ৪টি মাউস, ৯টি হার্ড ডিস্ক ও ১৮টি বিভিন্ন প্রকার ক্যাবল জব্দ করা হয়।
পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ্ বলেন তাদের বিরুদ্ধে পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। রবিবার ওই ছয় জনকে কোর্ট হাজতে প্রেরন করা হয়েছে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২২ | সময়: ৬:৩৯ পূর্বাহ্ণ | সুমন শেখ