রাজশাহী মেডিক্যাল শিক্ষার্থীদের ‘অনৈতিক’ কর্মকাণ্ড দেখে ফেলায় বয়কে নির্যাতন

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেডিক্যাল কলেজের (রামেক) কয়েকজন শিক্ষার্থীর অনৈতিক কর্মকাণ্ড দেখে ফেলায় ফুডপান্ডার ডেলিভারি বয় সেলিম রানাকে বেধড়ক মারধরের অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) রাতে রামেকের পোলিন ছাত্রী হোস্টেলের সামনে এ ঘটনা ঘটে।

আহত ডেলিভারি বয় রামেক হাসপাতালের ২৫ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তিনি ফুডপান্ডায় চুক্তিভিত্তিক কাজ করেন। তবে এ ঘটনায় অভিযুক্তদের পরিচয় এখনও নিশ্চিত করতে পারেনি পুলিশ।

ভুক্তভোগী সেলিম রানা বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় রাজশাহী মেডিক্যাল কলেজের পোলিন ছাত্রী হোস্টেল থেকে একজন খাবার অর্ডার করেন। সেই অনুসারে খাবার নিয়ে ডেলিভারির জন্য আমি হোস্টেলের গলির সমানে যাই। কিন্তু লাইট না থাকায় জায়গাটা অন্ধকার ছিল। সেখানে একজন ছাত্রী ও তিন থেকে চারজন ছাত্র ছিল।

তারা অনৈতিক কাজে লিপ্ত ছিল। তাদের কর্মকাণ্ড দেখে ফেলায় আমাকে বেধড়ক মারধর শুরু করেন। এতে নাক ও চোখে আঘাত লাগে। পরে পুলিশ গিয়ে আমাকে উদ্ধার করে হাসপতালে ভর্তি করেন।

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজাহারুল ইসলাম বলেন, ওই ডেলিভারি বয় হাসপাতালে চিকিৎসাধীন। তার শারীরিক অবস্থা অনেকটা ভালো। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সূত্র :বাংলা নিউজ


প্রকাশিত: ডিসেম্বর ১৭, ২০২১ | সময়: ৭:২৩ অপরাহ্ণ | সুমন শেখ

আরও খবর