সর্বশেষ সংবাদ :

নাটোরে বাবু হত্যা মামলার ১৪ আসামী জেল-হাজতে

স্টাফ রিপোর্টার, নাটোর: নাটোরের বড়াইগ্রাম উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা সানাউল্লাহ নুর বাবু হত্যা মামলার চার্জশীটভুক্ত ৪১ জন আসামীর মধ্যে ১৪ জনকে জেল হাজতে পাঠিয়েছে আদালত। মঙ্গলবার দুপুরে নাটোর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মেহেদি হাসানের আদালতে আসামীরা হাজির হয়ে জামিন আবেদন করেন।
এসময় বিচারক তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। পরে বেলা ১২টার দিকে পুলিশের ভ্যানযোগে তাদের নাটোর জেলা কারাগারে নিয়ে যাওয়া হয়। এসময় আওয়ামী লীগ নেতারা আদালত চত্বরে ভীড় জমায়।
জেল হাজতে পাঠানো ১৪জন আসামী হচ্ছেন, শাহজালাল, ইদ্রিস মোল্লা, জাবির সোনার, মেয়র জাকিরের ভাই জিন্নাহ মোল্লা, জিল্লুর রহমান, মাসুদ রানা, প্রশান্ত কুমার, আব্দুল আজিজ, আওয়াল, আজগর আলী সোনার, কোরবান মোল্লা, আব্দুর রাজ্জাক কবিরাজ, ওয়াজেদ আলী সোনার এবং মনির হোসেন।
এরআগে নাটোরের সিআইডি বিএনপি নেতা সানাউল্লাহ নুর বাবু হত্যাকান্ডের সাথে জড়িত বনপাড়া পৌরসভার মেয়র কেএম জাকির হোসেন সহ মোট ৪১ জনের নাম উল্লেখ করে গত ২৪ জুন আদালতে চার্জশীট দাখিল করে। এরমধ্যে মেয়র জাকির সহ অন্যরা উচ্চ আদালত থেকে জামিনে রয়েছে।
উল্লেখ্য ২০১০ সালের ৮ অক্টোবর স্থানীয় বনপাড়া বাজারে নাটোরের বড়াইগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বিএনপি নেতা সানাউল্লাহ নুর বাবুকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করা হয়।


প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০২১ | সময়: ৫:৩০ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর