বিমামার সাধারন সভা অনুষ্ঠিত

সানশাইন ডেস্ক: বাংলাদেশ মোটরসাইকেল এ্যাসেম্বলার্স এ্যান্ড ম্যানুফ্যাকচারার্স এ্যাসোসিয়েশন (বিমামা) এর সাধারন সভা হয়েছে। রোববার আয়োজিত সভায় সভাপতিত্ব করেন বিমামা এর সভাপতি এবং উত্তরা মোর্টস লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক জনাব মতিউর রহমান।
সভার এজেন্ডাগুলি ছিল ডলারের সংকট, ক্রমাগত মুদ্রাস্ফীতি এবং বিশ^ অর্থনীতিতে মন্থরতার জন্য মোটরসাইকেল শিল্পের অব্যাহত বিক্রয় হ্রাস। সভায় বক্তারা মোটরসাইকেল শিল্পকে বর্তমান স্কংট থেকে পুনরুদ্ধারে সহায়তা করার জন্য প্রনোদনা কর্মসূচি এবং আমদানি বিধিমালা যুগোপযোগী করার কথা বলেন।
সাধারন বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এস. মাটসুজাকি ও উপদেষ্টা জনাব জামাল আব্দুর নাসের চৌধূরী, টিভিএস অটো বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব বিপ্লব কুমার রায়, রুপসা ট্রেডিং কর্পোরেশন এর ব্যবস্থাপনা পরিচালক জনাব কাওসার আহম্মেদ, এসিআই মটরস্ লিমিটেডের মহাব্যবস্থাপক মোহাম্মদ সাইফুল ইসলাম, রাসেল ইন্ডাস্ট্রিজ এর উপ মহাব্যবস্থাপক জনাব বৈদ্যনাথ সাহা এবং উত্তরা মোটর্স লিমিটেড এর সিইও কর্পোরেট জনাব আশরাফ শামীম সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


প্রকাশিত: ফেব্রুয়ারি ৫, ২০২৪ | সময়: ৬:১৪ পূর্বাহ্ণ | সুমন শেখ