বেক্সিমকো ইন্ডাস্ট্রিয়াল পার্ক পরিদর্শনে ব্রিটিশ এমপিরা

সানশাইন ডেস্ক: ব্রিটিশ পার্লামেন্টের বহুদলীয় প্রতিনিধিদের একটি দল আজ সোমবার, ২৯ জানুয়ারি, ২০২৪ বেক্সিমকো গ্রুপের ভারটিক্যাল লিডস গ্রিন সারটিফায়েড ইন্ডাস্ট্রিয়াল পার্ক ঘুরে দেখেন।
বৈশ্বিক বিভিন্ন পরিস্থিতিতে বেক্সিমকো গ্রুপের লক্ষ্য ও কর্মকৌশল সম্পর্কে জানার পাশাপাশি তাদের আগ্রহ ছিল প্রতিষ্ঠানটির উৎপাদন প্রক্রিয়া ও টেকসই ব্যবস্থাপনা সংশ্লিষ্ট নানা সমস্যা সমাধানে প্রযুক্তির ব্যবহারের বিষয়েও। ভবিষ্যতে পণ্য উৎপাদন ও এ সংক্রান্ত সহযোগিতার ক্ষেত্রে বাংলাদেশ ও যুক্তরাজ্যের মধ্যে সুযোগ কিভাবে কাজে লাগানো যায়, পরিদর্শনকালে সে বিষয়েও গুরুত্ব দেন ব্রিটিশ এমপিরা। তারা বেক্সিমকো শিল্প পার্কে টেক্সটাইল, অ্যাপারেলস ও ওয়াশিং-এর স্টেট-অব-দ্যা-বার্ট উৎপাদন ব্যবস্থা ঘুরে দেখেন। এ সময় প্রতিষ্ঠানটির যোগ্যতাসম্পন্ন ও আনন্দ নিয়ে কাজ করা কর্মীবাহিনীর প্রশংসা করেন তারা।
এছাড়াও তারা শাইনপুকুর সিরামিকসের কারখানায় উৎপাদিত উন্নত মানের পোরসেলিন ও সেরা মানের বোন-চায়না সিরামিক পাত্রের উৎপাদন প্রক্রিয়া দেখে মুগ্ধ হন। শাইনপুকুর সিরামিকসের উৎপাদিত এসব পণ্যের ক্রেতা রয়াল ডাল্টন, রয়াল আলবার্টের মতো বৈশ্বিক সুপরিচিত ব্র্যান্ড।


প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২৪ | সময়: ৬:২৯ পূর্বাহ্ণ | সুমন শেখ