সর্বশেষ সংবাদ :

আক্কেলপুরে এতিমদের পাশে উপজেলা নির্বাহী অফিসার

আক্কেলপুর প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুরে বিভিন্ন মাদরাসা এবং এতিমখানার এতিম শিক্ষার্থীদের পোষাক বিতরণ করেছেন ইএনও মনজুরুল আলম। তাদের পাশে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহব্বান জানান তিনি।
বুধবার দুপুরে তার নিজ কার্যালয়ে উপজেলার তিনটি মাদরাসা ও এতিমখানার ১১ জন এতিম ছাত্র ছাত্রীদের ডেকে পড়নের পোষাক তৈরী করে তাদের মাঝে বিতরণ করেন। বাবা-মা হারা এই এতিম শিক্ষার্থীরা নতুন বছরে উপহারগুলো পেয়ে খুশিতে আবেগআপ্লুত হয়ে পড়ে।
উপজেলার চন্দনদিঘী মাদরাসা ও এতিমখানার ৮ বছরের শিশু নাজিফা বলেন, আমার বাবা-মা কেউই বেঁচে নেই। আমি এতিম খানায় খুব কষ্টে পড়াশোনা করি। এই উপহারগুলো পেয়ে খুব ভাল লাগছে।
ওই মাদরাসার শিক্ষক শিহাবুল ইসলাম বলেন, ইএনও মহোদয় নিজ উদ্দ্যোগে এতিম বাচ্চাদের খোঁজ খবর নিয়ে নতুন বছরে তাদের উপহার দেওয়াই শিশুরা খুব খুশি হয়েছে। আমরা অর্থ সংকটের মধ্যে দিয়ে এতিম খানাগুলো পরিচালনা করি। এতে আমাদের খুব কষ্ট হয়।
উপজেলা নির্বাহী অফিসার মনজুরুল আলম বলেন, সম্পূর্ণ নিজ উদ্দ্যেগে এতিম বাচ্চাদের এই উপহারগুলো দেওয়া হয়েছে। এতিমদের পাশে দাঁড়াতে স্বয়ং আল্লাহ নির্দেশ করেছেন। তাদের পাশে সমাজের বিত্তবানদের এগিয়ে আসা উচিৎ।


প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২৪ | সময়: ৭:৫২ পূর্বাহ্ণ | সুমন শেখ