এসিআই পিত্তর সরিষার তেল আনন্দ আলো জাতীয় ভর্তা প্রতিযোগিতায় রেসিপি আহ্বান

ঢাকা প্রতিনিধি :

বাঙালির রসনা তৃপ্ত খাবার ভর্তা নিয়ে দেশের শীর্ষ স্থানীয় সরিষার তেল এর ব্র্যান্ড এসিআই পিত্তর সরিষার তেল ও আনন্দ আলোর যৌথ উদ্যোগে জাতীয় পর্যায়ে প্রথম ভর্তা প্রতিযোগিতার আয়োজন করে ২০১৭ সালে। এরই ধারাবাহিকতায় এসিআই পিওর সরিষার তেল আনন্দ আলো জাতীয় ভর্তা প্রতিযোগিতার ৪র্থ সিজন আবার শুরু হতে যাচ্ছে। সারাদেশে নারী-পুরুষ নির্বিশেষে যে কেউ এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। সরিষার তেল দিয়ে বানানো যায় এ জাতীয় যে কোনো উপকরণ দিয়ে বানানো ভর্তা এ প্রতিযোগিতার জন্য অন্তর্ভুক্ত হবে।

 

 

প্রাথমিক রাউন্ডে একজন প্রতিযোগী সর্বোচ্চ ৩টি ভর্তার রেসিপি পাঠাতে পারবেন। প্রাথমিক রাউন্ডে ভর্তা পাঠানোর শেষ তারিখ ১০ জানুয়ারি ২০২৪। ACI Pure Foods এর ফেসবুক পেইজ ((fb/ACIPureFoods)   )এর ইনবক্সে রেসিপি পাঠানো যাবে।

 

২৬ ডিসেম্বর ২০২৩ চ্যানেল আই ভবনে এক সাংবাদিক সম্মেলনে এবারের প্রতিযেগিতার বিস্তারিত তথ্য প্রকাশ করা হয়।বিশিষ্টরন্ধন বিশেষজ্ঞ কেকা ফেরদৌসী, এসিআই ফুড এন্ড কমোডিটি ব্র্যান্ডস এর বিজনেস ডিরেক্টর ফারিয়া ইয়াসমিন, আনন্দ আলোর সম্পাদক রেজানুর রহমান, এসিআই ফুড্স লিমিটেড এর হেড অব মার্কেটিং মোঃ তৌহিদুল খান তুষার সহ দেশবরেণ্য কয়েক জন রন্ধনশিল্পী সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন। এছাড়াও এসিআই ফুড এন্ড কমোডিটি ব্র্যান্ডস এবং আনন্দ আলোর উর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ এ সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন।

সানশাইন / শামি


প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২৩ | সময়: ১০:২৩ অপরাহ্ণ | Daily Sunshine