অল চিকেন নো ক্রাস্ট পিৎজার নতুন স্বাদে কেএফসি চিজ্জা

সানশাইন ডেস্ক : বিশ্বখ্যাত ফাস্টফুড চেইন কেএফসি আবারও নিয়ে এলো চিজ্জা যা চিকেন লাভারদের মাঝে সৃষ্টি করেছে আলোড়ন। এর ক্রাস্ট সম্পূর্ণভাবে চিকেনের তৈরী, আর এজন্যই এটি: “অল চিকেন, নো ক্রাস্ট”।
কেএফসি চিজ্জার ক্রাস্ট সম্পূর্ণভাবে কেএফসি-এর হট ্ ক্রিস্পি জিঙ্গার ফিলে দিয়ে তৈরি। এর সাথে ব্যবহার করা হয়েছে স্পেশাল সস ও স্পাইসি মিক্স। এছাড়াও আছে মোজারেলা চিজ ও ফ্রেশ পেঁয়াজ, ক্যাপসিকাম ও টমেটোর টপিং। মাত্র ৩৯৯ টাকায় চিজ্জার প্রতি কামড়েই সবাই উপভোগ করবে এক অনন্য স্বাদের অভিজ্ঞতা।
আকর্ষনীয় এই চিজ্জা পাওয়া যাবে কেএফসির সব চ্যানেলে- ডাইন- ইন, টেকএওয়ে, শভপনফ.পড়স, কেএফসি এ্যাপ ও কল ফর ডেলিভারিতে। অফারটি থাকছে সীমিত সময়ের জন্য সকল কেএফসি আউটলেটে।
ট্রান্সকম ফুডস লিমিটেড-এর সিইও অমিত দেব থাপা এই উদ্ভাবনের বিষয়ে তার উচ্ছ্বাস প্রকাশ করে বলেছেন, “কেএফসি-তে, নতুন কিছু সবাইকে উপহার দেওয়া আমাদের মূল লক্ষ্য। চিজ্জা নিয়ে আসায় আমরা ফুড ইন্ডাস্ট্রি সামনের দিকে এগিয়ে নিচ্ছি। আমাদের গ্রাহকদের অনন্য কিছু উপহার দেওয়ার জন্যই চিজ্জার সৃষ্টি। এটি তৈরি করাই হয়েছে এক নতুন স্বাদের অভিজ্ঞতা দেয়ার জন্য। গ্রাহকদের সুস্বাদু ও মুখরোচক খাবার পরিবেশনের মাধ্যমে আমরা আমাদের একাগ্রতা সর্বদা বজায় রাখার চেষ্টা করছি।”


প্রকাশিত: অক্টোবর ১১, ২০২৩ | সময়: ৫:৫৩ পূর্বাহ্ণ | সুমন শেখ