উত্তরা মোটর্স লিমিটেড, এসএমএল ইসুজু ইন্ডিয়ার সাথে ৩০ বছরের অংশীদারিত্বের জন্য স্বীকৃত

সানশাইন ডেস্ক : এসএমএল ইসুজ, দীর্ঘ ৪০ বছর ব্যাপি ভারতের বাজারে বানিজ্যিক যানবাহন বাজারজাত করছে এবং ৩০ বছরেরও বেশি সময় ধরে উত্তরা মোটর্স লিমিটেড এর মাধ্যমে বাংলাদেশে তাদের ব্যবসা পরিচালনা করে আসছে। উত্তরা মোটর্স বাংলাদেশে এসএমএল ইসুজু ইন্ডিয়া এর ট্রাক ও টিপারের একমাত্র পরিবেশক।
সম্প্রতি এক অনারম্বর অনুষ্ঠানের মাধ্যমে উত্তরা মোটর্স এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমান, বাংলাদেশে ৩০ বছরেরও বেশি সময় ধরে এসএমএল ইসুজ এর ব্যবসায়িক অংশীদারিত্বের জন্য এসএমএল ইসুজু ইন্ডিয়ার নির্বাাহী পরিচালক রামতার কাছ থেকে স¦ীকৃতি স্মারক গ্রহন করেন। এ সময় এসএমএল ইসুজু ইন্ডিয়া ও উত্তরা মোটর্স এর উচ্চ পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এসএমএল ইসুজু গাড়ির সংযোজন করার জন্য চট্টগ্রামে উত্তরা মোটর্স এর রয়েছে অ্যাসেম্বলিং প্লান্ট এবং একটি অভিজ্ঞ সুসজ্জিত পরিষেবা দল। উত্তরা মোটর্স ৯০ দশকের শুরু থেকে সফলতার সহিত এসএমএল ইসুজু এর ট্রাক ও টিপার বিক্রয় করে আসছে এবং এ পর্যন্ত সারা দেশে ১৫,০০০ এর বেশী এসএমএল ইসুজ গাড়ির গ্রাহক রয়েছে।
উত্তরা মোটর্স বিক্রয়ত্তোর সেবা প্রদানে ও গ্রাহকদের সন্তুষ্টির জন্য বদ্ধপরিকর। উত্তরা মোটর্স এর রয়েছে দেশব্যাপী পরিষেবা সেন্টার যেখানে সম্পূর্নভাবে সজ্জিত এবং প্রশিক্ষিত ইঞ্জিয়ার দ্বারা বৈদেশিক মান নিশ্চিত করে এসএমএল ইসুজু গাড়ির সেবা প্রদান করা আসছে।


প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৩ | সময়: ৪:৫৬ পূর্বাহ্ণ | সুমন শেখ