সর্বশেষ সংবাদ :

উত্তরা মোটর্স বাজারজাত শুরু
করল লিজেন্ডারী SUZUKI
GRAND VITARA- SUV
সানশাইন ডেস্ক : উত্তরা মোটর্স নিয়ে এল সম্পূর্ন নতুন ঝটতটকও এজঅঘউ ঠওঞঅজঅ প্রিমিয়াম ঝটঠ, যা তার শ্রেনীতে শ্রেষ্ঠত্বের মান স্থাপন করে। ‘দ্যা লিজেন্ড রিটার্নস’ ট্যাগ লাইন সহ এই অসাধারন গাড়িটি এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে বাজারজাত করন শুরু করল সুজুকি শোরুম, উত্তরা সেন্টার, তেজগাঁও, ঢাকায়। উত্তরা মোটর্স লিমিটেড বাংলাদেশে সুজুকি গাড়ির একমাত্র পরিবেশক।
মতিউর রহমান, চেয়ারম্যান ও ব্যাবস্থাপনা পরিচালক এবং নাঈমুর রহমান হেড অব বিজনেস প্লানিং, উত্তরা গ্রুপ অব কোম্পানিজ, উন্নত ঝটতটকও এজঅঘউ ঠওঞঅজঅ এর শুভ উদ্বোধন করেন । এ সময় বিভিন্ন কর্পোরেট হাউস, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তা, সুজুকি গাড়ীর মালিকগন ও শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন।
GRAND VITARA গাড়ির উদ্বোধন অনুষ্ঠানে মতিউর রহমান বলেন, বাংলাদেশে প্রশস্ত এবং বিলাসবহুল ঝটঠ গাড়ির চাহিদা যথেষ্ট বৃদ্ধি পেয়েছে। তিনি আনন্দের সাথে উন্নত এজঅঘউ ঠওঞঅজঅ গাড়িটিকে নিয়ে গর্ব করেন এবং বলেন যে এর ব্যাতিক্রম বৈশিষ্ঠ্যসমূহ আমাদের গ্রাহকদের চাহিদা মেটাতে সক্ষম। এর চিত্তাকর্ষক পাওয়ারট্রেন, গতিশীল এবং আক্রমনাত্বক বাহ্যিক নক্সা ও অত্যাধূনিক আভ্যন্তরীন এবং প্রযুক্তিগত ভাবে অনেক উন্নত, এমন একটা গাড়ি বাংলাদেশের ক্রেতাদের নিকট উপস্থাপন করতে পেরে সত্যিই আমি আনন্দিত।
DbœZ SUZUKI GRAND VITARA গাড়িটি স্মার্ট হাইব্রিড প্রযুক্তির ও সুজুকি কে সিরিজ ১৫০০সিসির ই্িঞ্জন এ সজ্জিত। এর উল্লেখযোগ্য বৈশিষ্ঠ্যগুলির মধ্যে রয়েছে প্যানারমিক সানরুফ, প্যাডল শিফ্টার সহ ৬ স্পিড অটোমেটিক ট্রান্সমিশন, স্টিয়ারিং মাউন্ট নিয়ন্ত্রিত।


প্রকাশিত: জুলাই ১২, ২০২৩ | সময়: ৫:৪২ পূর্বাহ্ণ | সুমন শেখ