নতুন সিরিজের হিটাচি ওয়াশিং মেশিন বাজারজাত শুরু

সানশাইন ডেস্ক : নতুন সিরিজের হিটাচি ওয়াশিং মেশিন বাজারজাত শুরু করলো জাপানি ইলেকট্রনিক্স কোম্পানি আর্সেলিকের সবচেয়ে বড় অংশীদার ট্রান্সকম ডিজিটাল।
সোমবার ঢাকায় ট্রান্সকম ডিজিটাল শোরুমে এক অনুষ্ঠানে ইক্লিপস মডেলের ২টি ওয়াশিং মেশিন উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির কর্মকর্তারা । অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রান্সকম ডিজিটালের হেড অব বিজনেস রিতেশ রঞ্জন এবং হেড অব ক্যাটাগরি সৈকত আজাদ।
কোরবানির ঈদ উপলক্ষে, কোম্পানিটি আট কেজি ক্ষমতাসম্পন্ন ফ্রন্ট লোডিং ওয়াশারের জন্য বিশেষ মূল্য ৫৫ হাজার ৯০০ টাকা এবং নয় কেজির মেশিনের জন্য অফার মূল্য ৬১ হাজার ৯০০ টাকা। আসন্ন ঈদ উল আজহা উপলক্ষে, এই ২টি মডেল এর ওয়াশিং মেশিনে ক্যাশ ডিসকাউন্ট এর পাশাপাশি স্ক্র্যাচ কার্ড এর মাধ্যমে ক্রেতা পাচ্ছেন ৫০,০০০ টাকা পর্যন্ত বাড়তি ডিসকাউন্ট অথবা ফ্রি গিফট অথবা মেগা গিফট, এছাড়াও ব্যাঙ্ক এর ক্রেডিট কার্ড এ ক্যাম্পেইন চলাকালীন (ব্যাংক এশিয়া, ইস্টার্ন ব্যাংক, এনআরবি ব্যাংক, লংকা বাংলা এবং সিটি ব্যাংকের কার্ড ব্যবহারকারীরা )১০ শতাংশ পর্যন্ত ছাড় অথবা ক্যাশব্যাক পাবেন।
হিটাচিকে ট্রান্সকম ডিজিটালের অন্যান্য ফ্ল্যাগশিপ পণ্যগুলির মধ্যে শীর্ষ ব্র্যান্ড হিসাবে উল্লেখ করেন ট্রান্সকম ডিজিটালের ব্যবসায়িক প্রধান রিতেশ রঞ্জন । তিনি বলেন, ইলেক্ট্রনিক্স এবং হোম অ্যাপ্লায়েন্স শিল্পে অত্যাধুনিক প্রযুক্তির প্রবর্তনের পথপ্রদর্শক হিসাবে, ট্রান্সকম হিটাচি ওয়াশিং মেশিনের নতুন সিরিজ নিয়ে এসেছে – এক্লিপস সিরিজ।
এক্লিপস ওয়াশিং মেশিন এবং ওয়াশার ড্রায়ার লাইনের বিশেষ বৈশিষ্ট্যগুলোর মধ্যে নতন মডেল দুটি দ্রুত পনেরো মিনিটে কাপড় পরিষ্কার করতে সক্ষম। স্টেইন টাইপ সিলেকশন, স্টিম ফীচার, অ্যান্টি রিঙ্কেল ফাংশন, ৯০ ডিগ্রিতে হট টাব ওয়াশ এবং হাইজিন প্রোগ্রাম মেশিনটিকে অন্যান্য ব্র্যান্ডের থেকে বিশেষ ভাবে আলাদা করে তোলে, কর্মকর্তার মতে।
এক্লিপস ওয়াশিং মেশিন ব্যবহারকারীরা ইনভার্টার মোটরের জন্য ১০ বছরের ওয়ারেন্টি এবং খুচরা যন্ত্রাংশ এবং বিনামূল্যে পরিষেবার জন্য দুই বছরের ওয়ারেন্টি পাবেন। কর্মকর্তাদের মতে, বাজারের অন্যান্য ব্র্যান্ডের তুলনায় হিটাচির ইক্লিপস ওয়াশিং মেশিনটি ‘বেশি বিদ্যুৎ সাশ্রয়ী’।


প্রকাশিত: জুন ১৪, ২০২৩ | সময়: ৫:২২ পূর্বাহ্ণ | সুমন শেখ