ডাবর বাংলাদেশ বিজনেস সামিট মাতালেন চঞ্চল চৌধুরী

সানশাইন ডেস্ক : সম্প্রতি কক্সবাজারের একটি ফাইভ ষ্টার হোটেলে অনুষ্ঠিত হয়ে গেল স্বনামধন্য প্রতিষ্ঠান ডাবর বাংলাদেশ প্রাইভেট লিমিটেড এর বিজনেস সামিট-২০২৩। অনুষ্ঠানে অংশগ্রহণ করেন জনপ্রিয় অভিনেতা এবং ডাবর রেড টুথপেষ্ট-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর চঞ্চল চৌধুরী।অনুষ্ঠানে চঞ্চল চৌধুরী তার নিজের সফলতার পেছনের সংগ্রামের গল্প শুনিয়ে শ্রোতাদের অনুপ্রাণিত করেন। সাথে শ্রোতাদের অনুরোধে কিছু গান গেয়ে শোনান ও অভিনয় করে দেখান।
ডাবর রেড টুথপেষ্ট-এর সাফল্যে চঞ্চল চৌধুরী সন্তুষ্টি প্রকাশ করেন এবং বছরের বেস্ট পারফরমারদের হাতে পুরস্কার তুলে দেন। দিনব্যাপী এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশের প্রথম নারী এভারেস্টজয়ী নিশাত মজুমদার। তিনি সকল বাধা পেরিয়ে এভারেস্ট জয়ের বর্ণনা করে অনুষ্ঠানে উপস্থিত সকলকে করেছেন আরও অনুপ্রাণিত।
এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ডাবর বাংলাদেশ এর কান্ট্রি ম্যানেজার বি কে দাস এবং সকল কর্মকর্তাবৃন্দ। কান্ট্রি ম্যানেজার বি কে দাস এর মতে, তিনি এই বছরের ডাবর বাংলাদেশের যাত্রা নিয়ে অত্যন্ত আশাবাদী এবং তিনি মনে করেন, উক্ত সামিটে চঞ্চল চৌধুরী এবং নিশাত মজুমদারের উপস্থিতি ডাবর পরিবারের সকল সদস্যকে আরও আত্মবিশ্বাসী হয়ে সামনে এগিয়ে যাওয়ার ক্ষেত্রে পথপ্রদর্শক হিসেবে কাজ করবে।


প্রকাশিত: মে ২৩, ২০২৩ | সময়: ৫:৩৪ পূর্বাহ্ণ | সুমন শেখ