হোন্ডা সিবিআর ১৫০ আর সংকরণ নতুন স্ট্রাইপের স্পীডি স্টাইলে রিফ্রেশ

সানশাইন ডেস্ক : হোন্ডা বিশ্বের এক নম্বর মোটরসাইকেল প্রস্ততকারক হিসাবে বিখ্যাত। হোল্ডার ভিশন হল এমন একটি সমাজ তৈরি করা যেখানে মানুষ পরিবেশগত প্রভাব কমিয়ে চলাফেরার স্বাধীনতা উপভোগ করে। গ্রাহকের প্রত্যাশা ছাড়িয়ে যাওয়ার সাক্ষ্য হিসেবে, বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড সিবিআর ১৫০আর ইন্দোনেশিয়া সংকরণ ২০২৩-এর এপিয়ারেন্স নতুন স্ট্রাইপের সাথে একটি স্পীডি স্টাইলে রিফ্রেশ করেছে। যা একটি ক্রমবর্ধমান এগ্রেসিভ ইম্প্রেশন দেয়। হাই পারফরমেন্স এবং সক্রিয় চরিত্র, একটি নতুন বডি ডিজাইনের সাথে, সিবিআর ১৫০আর ইন্দোনেশিয়া ভার্সন ২০২৩ কে রাইডিং পার্টনার হিসেবে আরও বেশি যোগ্য করে তোলে যারা বিভিন্ন ধরণের জীবন যাপনে আত্মবিশ্বাস বাড়াতে পারে।
সিবিআর ১৫০আর ইন্দোনেশিয়া ভার্সন ২০২৩-এর সর্বশেষ স্ট্রাইপটি সমস্ত ভেরিয়েন্টে দেয়া হয়েছে, শক্তিশালী বডি এপিয়ারেন্স যা মোটরবাইকে এগ্রেসিভ চরিত্র গঠন করে, হোন্ডা গোন্ডেন রিম কালারের মাধ্যমে ট্রাই-কালার ভেরিয়েন্টে বিশেষ পরিবর্তনও প্রদান করে। একটি নতুন স্ট্রাইপ দেয়ার পাশাপাশি, বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড বাংলাদেশের ১৫০সিসি স্পোর্টস বাইক প্রেমীদের জন্য আরও বৈচিত্র্য প্রদানে ভিক্টোরি রেড ব্ল্যাক এবং মটোজিপি এডিশন উপস্থাপন করে।
একটি স্পোর্টস ফেয়ারিং মোটরসাইকেল যার ক্লাসে সবচেয়ে হালকা ওজনের হওয়ায়, সিবিআর ১৫০আর ইন্দোনেশিয়া ভার্সন ২০২৩ একটি “রেসি” রাইডিং স্টাইল প্রদান করে যা সেপারেটেড ফাংশন ফর্ক -বিগ পিস্টন (এসএফএফ-বিগ পিস্টন) ইনভার্টেভ এমবেডিং দ্বারা গঠিত। এই কম্পোনেন্টটি একটি কমফোর্টেবল অনুভূতি প্রদান করতে পারে, ঘা প্রতিদিনের রাইডিংয়ের সময় মোটরসাইকেলটিকে আরও স্থিতিশীল করে তোলে, বিশেষ করে হাই স্পীডে রাইড করার সময়। সাসপেনশন এম্বেড করা নগরবাসীদের চাহিদার সাথে মিশে যাওয়া বেস্ট কন্ট্রোলের সাথে আরও সক্রিয় হ্যান্ডলিং এর সুবিধা দেয়।
এটি হাই পারফরমেন্সের একটি লিকুইড-কুলড ১৫০সিসি ডিওএইচসি ইঞ্জিন দ্বারা গঠিত যা সর্বোচ্চ ১২.৬ কিলোওয়াট (৭.১ পিএস) ৪৯,০০০ আরপিএম এবং ১৪.৪ এনএম ৪৭,০০০ আরপিএম পর্যন্ত সর্বোচ্চ উর্ক উৎপাদন করতে সক্ষম। একটি ৬-স্পিড ট্রান্মমিশনের সাথে মিলিত, এই রানওয়েটি সিবিআর ১৫০আর ইন্দোনেশিয়া ভার্সন ২০২৩ কে ০-২০০ মিটার পর্যন্ত মাত্র ১০.৬ সেকেন্ডে নিয়ে আসতে পারে এবং সর্বোচ্চ গতিবেগ ১২৭ কিমি/ঘন্টায় পৌ’ছাতে পারে।
আ্যাসিস্ট/স্লিপার ক্লাচ ফিচার পেছনের টায়ারটি এক্সট্রিম ডাউনশিষ্টের সময় ইঞ্জিন ব্রেকের কারণে স্লিপ করা থেকে রোধ করে। এই ফিচারটি প্রয়োগের মাধ্যমে, রাইডার অনেক হালকা ক্লাচ অপারেশনও অনুভব করতে পারে।


প্রকাশিত: মে ১৯, ২০২৩ | সময়: ৫:২৯ পূর্বাহ্ণ | সুমন শেখ