সর্বশেষ সংবাদ :

শুক্রবার সাভারে ডা. জাফরুল্লাহ চৌধুরীর দাফন

সানশাইন ডেস্ক : 
শুক্রবার  বাদ জুম্মা সাভারে ডা. জাফরুল্লাহ চৌধুরীকে দাফন করা হবে। বৃহস্পতিবার গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু এক বিজ্ঞপ্তিতে জানান, আগামীকাল ১৪ এপ্রিল শুক্রবার বাদ জুমা সাভার গণস্বাস্থ্য কেন্দ্রের মেইন গেটের বাম পাশে ডা. জাফরুল্লাহ চৌধুরীকে কবর দেওয়া হবে।

 

 

 

শুক্রবার সকাল ১০টা হতে দুপুর ১২টা ৩০ মিনিট পর্যন্ত সর্ব সাধারণের দেখার জন্য মরদেহ উন্মুক্ত থাকবে। গতকাল বিকাল ৪টায় ধানমন্ডি গণস্বাস্থ্য নগর হাসপাতালে ডা. জাফরুল্লাহ চৌধুরীর ৪র্থ জানাজা অনুষ্ঠিত হয়। তারপর মরদেহ ফ্রিজাবভ্যান অ্যাম্বুলেন্স গাড়িতে সাভার গণস্বাস্থ্যে কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। রাতে সাভার গণস্বাস্থ্যে কেন্দ্রে মরদেহসহ গাড়ি থাকবে।

 

 

এর আগে গতকাল সকাল ৮টায় বারডেম হাসপাতাল থেকে ডা. জাফরুল্লাহ চৌধুরীর মরদেহ ধানমন্ডিতে তার নিজ বাসায় নেওয়া হয়। সেখানে এলাকার সর্বস্তরের মানুষ তাদের প্রিয় বড় ভাইকে শেষ বিদায় জানান। ৮টা ৪৫ মিনিটে সেখানে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। দ্বিতীয় জানাজা ঢাকা মেডিকেল কলেজের সামনে সকাল ৯টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হয়। ডা. জাফরুল্লাহর মরদেহ তার স্মৃতিবিজড়িত ঢাকা মেডিকেল কলেজ ক্যাম্পাসে প্রায় ১ ঘণ্টা রাখা হয়। চিকিৎসক এবং ছাত্র-ছাত্রীরা মরদেহের প্রতি শ্রদ্ধা জানান। এরপর সকাল ১০টা ১৫ মিনিটে কেন্দ্রীয় শহীদ মিনারে সর্বসাধারণের শ্রদ্ধা জানানোর জন্য মরদেহ আনা হয়। দুপুর ১টা পর্যন্ত মরদেহে সর্বস্তরের মানুষের পক্ষ থেকে শ্রদ্ধা ও ফুলেল শুভে”ছা জানানো হয়। দুপুর ২টা ৪০ মিনিটে সোহরাওয়ার্দী উদ্যানে তৃতীয় জানাজা অনুষ্ঠিত হয়।

সানশাইন / শামি

 


প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২৩ | সময়: ১১:০৩ অপরাহ্ণ | Daily Sunshine