সর্বশেষ সংবাদ :

রাবি ও স্থানীয়দের সংঘর্ষে তৃতীয় পক্ষ লাভবান হচ্ছে: ওয়ার্কার্স পার্টি

স্টাফ রিপোর্টার : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও স্থানীয়দের সংঘর্ষে তৃতীয় পক্ষ লাভবান হচ্ছে বলে মনে করে ওয়ার্কার্স পার্টি। নেতৃবৃন্দ বলেন, একটি পক্ষ এই হামলার ইন্ধন দিচ্ছে। এই পক্ষকে খুঁজে বের করে তাদের বিচারের দাবি জানায় ওয়ার্কার্স পার্টির নেতৃবৃন্দ।
রোববার দুপুরে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি রাজশাহী জেলা ও মহানগর নেতৃবৃন্দ যৌথ বিবৃতিতে এসব বলেন। বিবৃবিতে তারা বলেন, শনিবার যে ঘটনা ঘটেছে তা সেখানেই মীমাংসা করা যেত। কিন্তু তা না করে ঘটনাটি আরও বড় করা হচ্ছে ইচ্ছাকৃত ভাবে। এখানেই অন্য একটি পক্ষের ইন্ধন রয়েছে।
বিবৃতিতে বলা হয়, যেসকল শিক্ষার্থী ও স্থানীয়দের যে সংঘর্ষ তা তদন্ত করে আসল দোষীদের খুঁজে বের করতে হবে। রাজশাহী একটি শিক্ষার্থীবান্ধব শহর। বিনোদপুর এলাকাটিও শিক্ষার্থী বান্ধব। আমরা চাই না কোনো সংঘর্ষ।
নেতৃবৃন্দ বলেন, আহত শিক্ষার্থী দ্রুত চিকিৎসা ও স্থানীয় ক্ষুদ্র ব্যবসায়ীদের ক্ষতিপূরণ দিয়ে বিষয়টি সমাধান করতে হবে। ভবিষ্যতে এমন কোনো ঘটনা দেখতে চায় না রাজশাহীবাসী।
উভয়পক্ষকে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার আহবান জানান নেতৃবৃন্দ। বিবৃতিতে সই করেছেন- বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগর সভাপতি লিয়াকত আলী লিকু, জেলা সভাপতি রফিকুল ইসলাম পিয়ারুল, মহানগর সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু ও জেলা সাধারণ সম্পাদক অধ্যাপক আশরাফুল হক তোতা।


প্রকাশিত: মার্চ ১৩, ২০২৩ | সময়: ৪:৫৩ পূর্বাহ্ণ | সুমন শেখ