সর্বশেষ সংবাদ :

মাটিবোঝাই ট্রাক্টর উল্টে চালক নিহত

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারায় মাটিবোঝাই ট্রাক্টর উল্টে আল আমীন (৩৬) নামে এক চালক নিহত হয়েছেন। নিহত আল আমীন নিজেই ওই ট্রাক্টরের মালিক। সে উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার খাজাপাড়া মহল্লার আজাহার আলীর ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার ভোরে আল আমীন উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের কনোপাড়ায় নজরুল ইসলামের নতুন খননকৃত পুকুর থেকে মাটি নিয়ে শ্রীপুরের একটি ইটভাটায় মাটি বহন করছিল। অবৈধ ভাবে পুকুর খনন বন্ধ থাকায় রাতের অন্ধকারে মাটিবোঝাই গাড়ি বহন করতে গিয়ে এমন বিপত্তি ঘটে। আল আমিন গাড়ির মালিক হলেও চালক হিসেবে তার হাত পাকেনি। সড়কের বাঁক ঘুরতে গিয়ে উল্টে যায় তার গাড়িটি। এতে ঘটনার স্থলেই গাড়ীর নিচে পড়ে তিনি নিহত হন। বিষয়টি জানাজানি হলে মাটি কাটা কাজে নিয়োজিত ভেকু মেশিনসহ সকল ট্রাক্টরচালক পালিয়ে যায়। বাগমারা থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।
বাগমারা থানার উিউটি অফিসার এস.আই জাহাঙ্গীর আলম বলেন, রাতে সড়ক দুর্ঘটনায় আল আমীন নামে এক গাড়ির মালিক ও চালক নিহত হয়েছেন। খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। অভিযোগ না থাকায় পরিবারের সদস্যদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।


প্রকাশিত: মার্চ ১৩, ২০২৩ | সময়: ৪:৫২ পূর্বাহ্ণ | সুমন শেখ