সর্বশেষ সংবাদ :

গোদাগাড়ীতে ভিডব্লিউবি কার্যক্রমের চাল বিতরণ ও সঞ্চয় ফেরত

স্টাফ রিপোর্টার : রাজশাহীর গোদাগাড়ীর উপজেলার দেওপাড়া ইউনিয়ন পরিষদ এলাকার উপকারভোগিদের মধ্যে কার্ড ও পুষ্টি চাল বিতরণ এবং সঞ্চয়ের অর্থ ফেরত প্রদান করা হয়। মঙ্গলবার দেওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলাল উদ্দীন সোহেলের আয়োজনে ও সঞ্চালনায় অত্র ইউপি প্রাঙ্গনে মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত ভালনারেবল উইমেন বেনিফিট (ভিডব্লিউবি) কার্যক্রমের আওতায় ২০২৩-২০২৪ চক্রের উপকারভোগী নারীদের মাঝে এই কার্যক্রমের কার্ড ও পুষ্টি চাল বিতরণ এবং ২০২১-২০২২ চক্রের উপকারভোগী নারীদের সঞ্চয়ের অর্থ ফেরত প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর-গোদাগাড়ী আসনের সংসদ সদস্য সাবেক প্রতিমন্ত্রী আলহাজ¦ ওমর ফারুক চৌধুরী।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসার জানে আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজশাহী জেলা পরিষদের সদস্য আব্দুর রশিদ, ভাইস চেয়ারম্যান ও গোদাগাড়ী উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সুফিয়া খাতুন মিলিসহ আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ ও সুশিল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, বর্তমান সরকার জনবান্ধব সরকার। দেশের জনগণ যেন কোনভাবে না খেয়ে থাকে এবং শরীরে পুষ্টিগুন বজায় রাখতে বাংলাদেশের সব থেকে জনপ্রিয় ও সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দরিদ্র অসহায়দের মধ্যে পুষ্টি চাল বিতরণ ও সঞ্চয়ের অর্থ প্রদান করছেন। শুধু তাই নয় এই সরকার সকল মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন। করোনাকালীন থেকে এ পর্যন্ত কোন মানুষ না খেয়ে বা বিনা চিকিৎসার মারা যায়নি বলে উল্লেখ করেন তিনি।
তিনি আরো বলেন, বর্তমান সরকার দেশে অভূতপূর্ব উন্নয়ন করেছে। এই বরেন্দ্র অঞ্চলেও কোন রাস্তা কাঁচা নেই। তারপরেও নিন্দুকেরা নিন্দা করতে পিছু হচ্ছেনা। এর সাথে যুক্ত হয়েছে আওয়ামী লীগের কিছু কুচক্রী নেতৃবৃন্দ। যাদের পায়ের তলায় কোন মাটি নেই বলে উল্লেখ করেন তিনি। এই সকল নেতাদের থেকে দূরে থাকার আহ্বান জানান প্রধান অতিথি। সেইসাথে এই কার্যক্রম সততার সাথে সফলভাবে বাস্তবায়ন করার পারমর্শ দেন তিনি। বক্তব্য শেষে তিনি চাল ও অর্থ প্রদান করেন।


প্রকাশিত: মার্চ ১, ২০২৩ | সময়: ৬:০৫ পূর্বাহ্ণ | সুমন শেখ