চাঁপাইনবাবগঞ্জের দুটি আসনে জামানত হারালেন পাঁচ প্রার্থী

গোমস্তাপুর প্রতিনিধি: বুধবার অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জের দুটি আসনের উপনির্বাচনে জামানত হারিয়েছেন ৫ জন প্রার্থী। এরমধ্যে চাঁপাইনবাবগঞ্জ ২ আসনে চারজন ও চাঁপাইনবাবগঞ্জ তিন আসনে একজন প্রার্থী। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা নির্বাচন কর্মকর্তা মোতাওয়াক্কিল রহমান।
তারা হলেন, চাঁপাইনবাবগঞ্জ ২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনে টেলিভিশন প্রতীকে বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট-বিএনএফ মনোনীত প্রার্থী নবীউল ইসলাম, আওয়ামী লীগের বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থী মাথাল প্রতীকের খুরশিদ আলম বাচ্চু, জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী মোহাম্মদ আব্দুর রাজ্জাক এবং গোলাপ ফুল প্রতীকে জাকের পার্টি মনোনীত প্রার্থী গোলাম মোস্তফা।
অন্যদিকে, চাঁপাইনবাবগঞ্জ ৩ (সদর) আসনে জামানত হারানো প্রার্থী হলেন টেলিভিশন প্রতীকে বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট-বিএনএফ মনোনীত প্রার্থী কামরুজ্জামান খাঁন। তিনি পেয়েছেন ৪০৪০ ভোট।
জেলা নির্বাচন কর্মকর্তা মোতাওয়াক্কিল রহমান জানান, নিয়ম অনুযায়ী কাঙ্খিত ভোট না পেলে সেই প্রার্থীর জামানত বাজেয়াপ্ত করে নির্বাচন কমিশন। সেই হিসেবে চাঁপাইনবাবগঞ্জের দুইটি আসনে পাঁচজন প্রার্থী তাদের জামানত হারিয়েছেন।


প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২৩ | সময়: ৭:১৩ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর