ট্রেনের সাথে সেলফি তুলতে গিয়ে এক শিক্ষার্থী নিহত

স্টাফ রিপোর্টার,বাঘা :

রাজশাহীর বাঘায় ট্রেনের সাথে সেলফি তুলতে গিয়ে সুদিপ্ত হালদার (শাওন) নামে দশম শ্রেনী পড়া এক শিক্ষার্থী নিহত হয়েছে। সোমবার (৩০ জানুয়ারী) সকাল ১০টায় আড়ানী শ্নশানে তাকে দাহ করা হয়। সুদিপ্ত হালদার শাওন আড়ানী পৌরসভার চকসিংগা মহল্লার শুকুমার হালদারের ছেলে বলে জানা গেছে।

 

খোঁজ নিয়ে জানা যায়, সুদিপ্ত হালদার শাওন পিতা-মাতার সাথে পাশ্ববর্তী আবদুলপুর গ্রামে তার মামা সেতু কুমার হালদারের বিয়ের দাওয়াত খেতে যায়। রোববার (২৯ জানুয়ারী) দুপুরের দাওয়াত খেয়ে বিকেল ৪ টার সময় আবদুলপুরের করিমপুর রেলগেটে আসে। এ সময় পঞ্চগড় থেকে ছেড়ে আসা রাজশাহীগামী ট্রেনের সাথে সেলফি তুলতে যায়। সেলফি তুলতে গিয়ে সে ট্রেনের সাথে ধাক্কা খেয়ে গুরুতর আহত হয়।

 

 

এদিকে আহত অবস্থায় প্রথমে তাকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়। এরপর অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯ টার দিকে তার মৃত্যু হয়। তার মৃত্যুর পর থেকে মা শান্তনা হালদার বাকরুদ্দ হয়ে পড়েছে। তিনি কোন কথা বলতে পারছেন না।

 

 

সুদিপ্ত হালদার শাওন আড়ানী সরকারি মনোমোহীনি উচ্চ বিদ্যালয় থেকে সম্প্রতি এসএসসি পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে ফরম পূরণ করেছে। রোজার ঈদের পর ৩০ এপ্রিল তার পরীক্ষা দেওয়ার কথা ছিল। সে মেধাবী ছাত্র বলে জানান অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক শ্রী সঞ্জয় দত্ত।

 

 

এ বিষয়ে তার বাবা শুকুমার হালদার বলেন, দুপুরে বিয়ের দাওয়াত খেয়ে আমার কাছে থেকে টাকা চায়। টাকা দিলেই ফোনে ইন্টারনেটের প্যাকেজ কিনবে, তাই টাকা দেওয়া হয়নি। টাকা দিলে হইতো ফোনে ইন্টারনেটের প্যাকেজ কিনে বাড়িতে থাকতো। এ কথা বলতেই তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। স্থানীয় এক স্কুল শিক্ষক জানান, এ ঘটনায় এলাকার লোকজন সবায় শোকাহত।

 

সানশাইন / শামি

 


প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২৩ | সময়: ৭:৩২ অপরাহ্ণ | Daily Sunshine