নতুন বছরে হোন্ডার ‘বিশেষ ক্যাম্পেইন’

 প্রেস বিজ্ঞপ্তি

বাংলাদেশ হোন্ডা নতুন বাইকেরদের জন্য ১১০সিসি ও ১৬০সিসি সেগমেন্ট ‘বিশেষ ক্যাম্পেইন’ ঘোষণা করেছে। হোন্ডা ‘ড্রিম ১১০ রেড’ মডেলের বাইকে চার হাজার টাকা ক্যাশব্যাক অফারের পর ১ লাখ ১৫০০ টাকায় ১৫ জানুয়ারী ২০২৩ পর্যন্ত পাওয়া যাবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

 

পাশাপাশি, এক্সব্লেড সিঙ্গেল ডিস্ক ভেরিয়েন্টে একই অফারে বর্তমানে পাওয়া যাবে ১ লাখ ৮৫, ৫০০ টাকা ও ডাবল ডিস্ক এবিএস মডেল ২ লাখ ১০,৫০০ টাকায় পাওয়া যাবে ৩১ জানুয়ারি ২০২৩ পর্যন্ত।

 

 

ড্রিম সিরিজ বিশ্বজুড়ে হোন্ডার একটি ফ্ল্যাগশিপ মডেল ।বাংলাদেশের রাস্তায় চালানোর উপযোগী ‘ড্রিম ১১০’ প্রতি লিটার তেলে ৭৪ কিলোমিটার মাইলেজ প্রদান করে। কম উচ্চতা ও ১৮০ মিলি ‘গ্রাঊন্ড ক্লিয়ারেন্স’ বাংলাদেশের যে কোন রাস্তায় যে কোন অবস্থাতে খুব আরামদায়ক রাইডিং অভিজ্ঞতা দেয়। প্রতিদিন যাতায়াতের জন্য ড্রিম ১১০ এই বিভাগে সর্বাধিক স্বীকৃত বাইক।

 

 

এডভান্সড সেগমেন্টে ‘স্ট্রিট অল-রাউন্ডার’ হিসেবে ভোক্তার নিকট পরিচিত হোন্ডা এক্সব্লেড ১৬০সিসি ।কর্মকর্তাদের দাবি,আধুনিক স্টাইলিশ বাইকারদের জন্য লিটারে ৫৭ কিলোমিটার মাইলেজ ও সাশ্রয়ী মূল্যে নিয়ে সামনে এসেছে হোন্ডার কোয়ালিটি বাইক এক্সব্লেড ।

সানশাইন / শামি


প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২৩ | সময়: ৬:২২ অপরাহ্ণ | Daily Sunshine