সর্বশেষ সংবাদ :

নৌকার হয়ে কাজ করতে চান চিত্রনায়িকা মাহি

গোমস্তাপুর প্রতিনিধি: মানুষের সেবা করা একটা নেশার মত, নৌকা প্রতীক একটি ব্যান্ড উল্লেখ করে ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি বলেছেন, প্রধানমন্ত্রীর নৌকা হচ্ছে সারা দেশের একটি ব্যান্ড। নৌকার সাথে থাকতে পারলে আমিও ব্যান্ডিং হতে পারব। তাই আমি সব সময় নৌকার হয়ে মাঠে কাজ করতে চাই।
বুধবার চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট গোমস্তাপুর নাচোল আসনের নৌকার মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মু. জিয়াউর রহমানের মনোনয়ন পত্র জমা দিতে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।
মাহি আরও বলেন, যারা জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে রাজনীতি করে। তারা কখনো বিদ্রোহী হতে পারে না। আর আগামীতে আমি নির্বাচন করব। এক্ষেত্রে প্রচারণার জন্য আমি একটা লম্বা সময় পাব। আপনারা আমাকে আগামীতেও নির্বাচনের মাঠে দেখতে পাবেন। এখানে প্রচুর মানুষের বসবাস। এতো মানুষের সেবা করতে আমি একা চাইলে পারবনা।
কিন্তু যদি নৌকার পক্ষে কেউ এই এলাকায় মানুষের সেবা করে তাহলে খুব সহজ হয়। এতে মানুষের পাশে থেকে কাজ করা যাবে।
তিনি আরও বলেন, আমি প্রধানমন্ত্রীর কাছে নৌকা প্রতিকের মনোনয়ন চেয়েছিলাম। কিন্তু পায়নি। তবে এতে আমার ক্ষোভ নেই। আমি মনোনয়ন পেলে যেভাবে নৌকার হয়ে ভোটের মাঠে থাকতাম। এখনো থাকবো। আর এই চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নৌকা ৫০ হাজার ভোটে জিতবে। নৌকার সাথে থাকতে পারলে আমি নিজেকে ধন্য মনে করবো।
আমি চাঁপাইনবাবগঞ্জের মেয়ে এ কথা এতো দিন মানুষ জানতেন না। আমি কয়েকদিন এখানে আসাতেই এখন সবাই জানে আমি এখানকার মেয়ে। তাই আমি চাই গরীব অসহায় মানুষের কাছে থেকে সেবা করতে। নিজ এলাকার মানুষের পাশে থাকতে।
তিনি বলেন, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে মনোনয়ন পেয়েছেন মু. জিয়াউর রহমান চাচা। আমরা তার পাশে আছি। তাই ঢাকা থেকে এসে প্রচারণায় অংশ নিচ্ছি।
আর অনেক সময় আমি দেখেছি নৌকার মনোনয়ন না পেয়ে আওয়ামী লীগের নেতা কর্মীরা দলের বিদ্রোহী হয়েছেন। এটা মোটেও কাম্য নয়। আমি মনে করি এমন চিন্তা করা থেকেও আমাদের বিরত থাকতে হবে। কারণ আমার মূল চাওয়া হাওয়া উচিত নৌকা। তাই যারা মনোনয়ন চেয়েছিলেন সবার জন্য আমার আহবান থাকবে নৌকা প্রতিকের হয়ে কাজ করে।
বুধবার বিকেল সাড়ে তিনটায় গোমস্তাপুর উপজেলা নির্বাচন কার্যালয়ে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপ-নির্বাচনের মু. জিয়াউর রহমানের মনোনয়নপত্র জমা দেওয়ার সময় তিনি উপস্থিত ছিলেন।


প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২৩ | সময়: ৫:৩৭ পূর্বাহ্ণ | সুমন শেখ