বাঘায় স্ত্রীকে ডিভোর্স চুল কেটে মারপিট

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক স্বামী তার স্ত্রীকে মারপিট সহ মাথার চুল কেটে ডির্ভোস দিয়েছেন। আহত স্ত্রীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রবিবার উপজেলার উত্তর গাওপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, পার্শ্ববর্তী লালপুর উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের উমরপুর গ্রামের দিনমুজুর পিতা হারেজ উদ্দিনের মেয়ে জরিনা খাতুনের সাথে বাঘা পৌর এলাকার উত্তর গাওপাড়া গ্রামের ছামির উদ্দিনের ছেলে আমির উদ্দিনের এক বছর পূর্বে বিয়ে হয়। বিয়ের পর থেকে নানা করণে আমির উদ্দিন তার স্ত্রীকে নির্যাতন করে আসছিল। এ সব কারণে জরিনা বেগম স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে কয়েক দফা পিতার বাড়িতে চলে যায়। আবার বুঝিয়ে সুজিয়ে তাকে স্বামীর বাড়ী ফিরে আনা হয়।
সবশেষ ১ জানুয়ারি রবিবার সকালে আমির উদ্দিনের লুঙ্গি ধুয়ে দিতে দেরি হওয়ায় স্ত্রীকে মেধড়ক মারপিট করে তার মাথার চুল কেটে দেয় স্বামী আমির উদ্দিন। এরপর মৌখিক ভাবে সে তার তালাক ঘোষনা করে। এরপর সে স্থানীয় কাজী অফিসে গিয়ে ডির্ভোস নিয়ে তার স্ত্রীকে পিতার বাড়ি পাঠিয়ে দেয়।
নিরুপায় হয়ে পরদিন ২ জানুয়ারি দুপুরে পরিবারের লোকজন তাকে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন এবং বাঘা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
এ বিষয়ে জরিনা খাতুনের বোন চাম্পা বেগম বলেন, আমার পিতা অত্যান্ত দরিদ্র মানুষ। দুঃখ কষ্ট করে বোনকে স্বামীর সংসার করাতে চেয়ে ছিলাম। কিন্তু বোনের কপালে তা আর হলো না।
এ বিষয় জানতে আমির উদ্দিনের সাথে যোগাযোগ করার চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, এ ধরনের অভিযোগ নিয়ে এক নারী থানায় এসেছিল। তার স্বামীকে খুজে পাওয়া যায়নি। প্রয়োনীয় ব্যবস্থা নেয়া হবে।


প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৩ | সময়: ৫:১৪ পূর্বাহ্ণ | সুমন শেখ