বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আ’ লীগের নবনির্বাচিত কেন্দ্রীয় কমিটির শ্রদ্ধা

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছে আওয়ামী লীগের নব-নির্বাচিত কেন্দ্রীয় কমিটি ও উপদেষ্টা পরিষদ। রবিবার সকালে রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বর সড়কে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে জাতির পিতার প্রতিকৃতিতে আওয়ামী লীগ সভাপতি প্রথমে পুষ্পস্তবক অর্পণ করেন। এ সময় বাংলাদেশের স্বাধীনতার এই মহান স্থপির স্মৃতির প্রতি সম্মান জানাতে প্রধানমন্ত্রী সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন। পরে, শেখ হাসিনা কেন্দ্রীয় কমিটি ও উপদেষ্টা পরিষদের সদস্যদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আরেকটি পুষ্প-স্তবক অর্পণ করেন।
এ সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি, সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি, শেখ ফজলুল করিম সেলিম এমপি, কাজী জাফর উল্লাহ, ইঞ্জি. মোশারফ হোসেন এমপি, শ্রী পীযুষ কান্তি ভট্টাচার্য্য, ড. মো. আব্দুর রাজ্জাক এমপি, লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান এমপি, মোস্তফা জালাল মহিউদ্দিন, শাজাহান খান এমপি,জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, অ্যাড. কামরুল ইসলাম এমপি, সিমিন হোসেন রিমি প্রমুখ নেতৃবৃন্দ।
উল্লেখ্য, গতকাল (২৪ ডিসেম্বর) অনুষ্ঠিত ২২তম জাতীয় কাউন্সিলে শেখ হাসিনা টানা দশম মেয়াদের জন্য আওয়ামী লীগের সভাপতি এবং ওবায়দুল কাদের টানা তৃতীয় মেয়াদের জন্য সাধারণ সম্পাদক পুনঃনির্বাচিত হন।


প্রকাশিত: ডিসেম্বর ২৬, ২০২২ | সময়: ৬:৩০ পূর্বাহ্ণ | সুমন শেখ