স্কয়ার ফার্মাসিউটিক্যালস্ লিমিটেড ১০০% নগদ লভ্যাংশ অনুমোদন

সানশাইন ডেস্ক : স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেড আর্থিক প্রতিবেদন অনুযায়ী তার শেয়ারহোল্ডারদের জন্যে ১০০% নগদ লভ্যাংশ অনুমোদন করেছে। শনিবার ভার্চুয়াল প্লাটফরম-এর অধিনে অনুষ্ঠিত ৫৬তম বার্ষিক সাধারন সভায় এ ঘোষণা দেওয়া হয়।
স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেড-এর চেয়ারম্যান জনাব স্যামুয়েল এস চৌধুরীর সভাপতিত্বে বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়।
সভায় চেয়ারম্যান স্যামুয়েল এস চৌধুরী সহ ভাইস চেয়ারম্যান রত্না পাত্র, ব্যবস্থাপনা পরিচালক তপন চৌধুরী, পরিচালক কাজী ইকবাল হারুন, স্বতন্ত্র পরিচালক সৈয়দ আফযাল হাসান উদ্দিন ও জনাব এস. এম. রেজাউর রহমান, হেড অফ একাউন্টস এন্ড ফাইনান্স কবির রেজা, চিফ ফিনান্সিয়াল অফিসার জাহাঙ্গির আলম এবং কো¤পানী সেক্রেটারি জনাব খন্দকার হাবিবুজ্জামান উপস্থিত ছিলেন।
আলোচ্য জুন ৩০, ২০২২ তারিখে সমাপ্ত সমন্বিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কো¤পানীর বিক্রয়, মোট মুনাফা এবং নীট মুনাফা (করপরবর্তী) হয়েছে যথাক্রমে ৬,৬৪১ কোটি, ২,৯৬৪ কোটি এবং ১,৮১৮ কোটি টাকা। কো¤পানীর বিক্রয় এবং নীট মুনাফা (করপরবর্তী) বেড়েছে যথাক্রমে ১৩.৮১ এবং ১৩.৯৮ শতাংশ। আলোচ্য প্রতিবেদন অনুসারে ১,৪৭২ কোটি টাকা জাতীয় কোষাগারে জমা দিয়েছে।
পরিচালক পর্ষদ সকল কর্মকর্তা ও কর্মচারীদের প্রতি তাদের নিরলস প্রচেষ্টা এবং সহযোগিতার জন্য আšতরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। পরিচালক পর্ষদ বিনীত ভাবে বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশন, স্টক এক্সচেঞ্জেস, জাতীয় রাজস্ব বোর্ড এবং অন্যান্য সরকারি ও বেসরকারি এজেন্সিগুলোকে তাদের সহযোগিতার জন্য ধন্যবাদ জানান।
শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুষ্ঠিত এই বার্ষিক সাধারন সভায় শেয়ারহোল্ডারদের অনেকেই কো¤পানির বর্তমান ও ভবিষ্যত কর্মকান্ড নিয়ে বক্তব্য রাখেন।
সভা শেষে, চেয়ারম্যান জনাব স্যামুয়েল এস চৌধুরী কো¤পানির কার্যক্রমের প্রতি আস্থা ও সমর্থন জ্ঞাপনের জন্যে শেয়ারহোল্ডারদেরকে আšতরিক ধন্যবাদ জানান।


প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২২ | সময়: ৬:০২ পূর্বাহ্ণ | সুমন শেখ