সর্বশেষ সংবাদ :

জাতির শ্রেষ্ঠ সন্তানদের শীত নিবারণে বাদলের উদ্যোগ

নুরুজ্জামান,বাঘা: সীমান্তবর্তী রাজশাহী অঞ্চলে জেঁকে বসেছে শীত। এই শীত থেকে গরমের উষ্ণতা পেতে এবার ব্যাতিক্রমী উদ্যোগ নিয়েছেন চারঘাট-বাঘার অহংকার ও মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের ছোট ভাই সাইফুল ইসলাম বাদল। তিনি দুই উপজেলায় জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের জন্য উপহার দিয়েছেন উন্নত মানের সোয়েটার।
বৃহস্পতিবার তাঁর প্রতিনিধি হিসাবে শাহাদত হোসেন দুই উপজেলার সুযোগ্য নির্বাহী অফিসারদের হাতে এ উপহার তুলে দেন। তবে বাঘা উপজেলায় এ সোয়েটার হস্তান্তর করার সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, উপজেলা কৃষি অফিসার শফিউল্লাহ সুলতান, গড়গড়ি ইউপি চেয়ারম্যার রবিউল ইসলাম ও বাঘা উপজেলা ছাত্রলীগের সভাপতি সোহানুর রহমান সোহাগ।
বাঘা উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতার জানান, এ উপজেলায় ৩০১ জন বীর মুক্তিযোদ্ধা রয়েছে। এ ছাড়াও চারঘাটে রয়েছে ২৪০ জন। আমরা প্রতি বছর মহান বিজয় দিবস উপলক্ষে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন ও আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন সহ শিক্ষার্থীদের কুচকাওয়াজ শেষে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা এবং উন্নত মানের খাবার দিয়ে থাকি। এবার সেই সংবর্ধনা অনুষ্ঠানে চারঘাট-বাঘা থেকে তিন তিনবার নির্বাচিত সংসদ ও মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম স্যারের ছোট ভাই বিশিষ্ট ব্যবসায়ী সাইফুল ইসলাম বাদল সাহেবের পক্ষ থেকে ব্যাতিক্রমী উপহার সোয়েটার বিতরণ করবো।
এ বিষয়ে বাঘা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল বলেন, আমাদের সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ শাহরিয়ার আলম প্রতি বছর ঈদ,পূজা ও শীত মৌসুমে তাঁর নিজ উদ্যোগে এ অঞ্চলের অসহায় দুস্থদের মাঝে নানা প্রকার উপহার সামগ্রী বিতরণ করে থাকেন। কিন্তু এবার জাতির শ্রেষ্ঠ সন্তানদের জন্য বিজয়ের দিনে তাঁর ছোট ভাই সাইফুল ইসলাম বাদল যে ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন সেটি সত্যিই প্রশংশনীয়।


প্রকাশিত: ডিসেম্বর ১৬, ২০২২ | সময়: ৫:১০ পূর্বাহ্ণ | সুমন শেখ