সর্বশেষ সংবাদ :

বিএনপির কার্যালয় তল্লাশির বিষয়ে যা বললেন তথ্যমন্ত্রী

সানশাইন ডেস্ক :

বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে তল্লাশির বিষয়ে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, যে অফিসে তাজা বোমা পাওয়া যায়, সে অফিসে তন্নতন্ন করে পুলিশ তল্লাশি করবে এটা খুবই স্বাভাবিক। বোমার সঙ্গে সেখানে গ্রেনেড বা কোনো মারণাস্ত্র আছে কি না, তা আইনশৃঙ্খলা বাহিনীকে দেখতেই হবে। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সচিবালয়ে ‘বঙ্গবন্ধুর তিন প্রজন্মের রাজনীতি’ শীর্ষক গ্রন্থের মোড়ক উন্মোচন শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তথ্যমন্ত্রী এসব কথা বলেন।

 

তথ্যমন্ত্রী বলেন, ‘যে অফিসে তাজা বোমা পাওয়া যায়, সে অফিসে তন্নতন্ন করে তল্লাশি করবে এটা খুবই স্বাভাবিক। সেটি জিয়াউর রহমানের ফটোর বাক্সের মধ্যে আছে কি না, কিংবা খালেদা জিয়ার ফটোর বাক্সের মধ্যে ঢুকিয়ে রেখেছে কি না, সেটি তো আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে দেখতেই হবে’। তিনি বলেন, জিয়াউর রহমানের স্কাল্পচারের (ভাস্কর্য) আয়না ভাঙা দেখিয়ে বলছে যেভাবে তছনছ করে, তো জিয়াউর রহমানের স্কাল্পচারের যে ফাউন্ডেশন সেটার পেছনে কোনো কিছু লুকিয়ে রেখেছে কি না, সেটা দেখতে হলে তো আয়না ভাঙতেই হবে। এ ছাড়া তো কোনো উপায় নেই। সুতরাং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তদন্তের স্বার্থে সেখানে তল্লাশি চালিয়েছে।

 

তিনি আরও বলেন, তল্লাশিকে তারা অতিরঞ্জিত করে বলছে, আসলে ১০ ডিসেম্বর তারা প্রচণ্ডভাবে ফ্লপ করেছে। ১০ ডিসেম্বর যে হাঁকডাক দিয়ে তারা সমাবেশের ডাক দিয়েছিল, সেটার তুলনায় কিছুই করতে পারিনি। ১০ লাখ মানুষের সমাবেশ করবে বলে বড়জোর ৫০ হাজারের মানুষের একটা সমাবেশ করেছে। তাও একটি গরুর হাটের ময়দানে। সে কারণে তারা মুখরক্ষার জন্য নানা ধরনের অভিযোগ অনুযোগ উপস্থাপনের চেষ্টা করছে

 

সানশাইন/তারেক


প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০২২ | সময়: ৭:৪৬ অপরাহ্ণ | Daily Sunshine