সর্বশেষ সংবাদ :

নকল ধরা পড়ায় তিন তলা থেকে লাফিয়ে পড়লেন ছাত্রী

সানশাইন ডেস্ক :

লক্ষ্মীপুর পৌর শহরের মজুপুর এলাকায় পরীক্ষাকেন্দ্রে নকল ধরা পড়ায় বিদ্যালয় ভবনের তিন তলার বারান্দা থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে সপ্তম শ্রেণির এক ছাত্রী। রোববার (৪ ডিসেম্বর) দুপুরে ওই এলাকার হাজি আমজাদ আলী পাটওয়ারী ওয়াকফ এস্টেট একাডেমি উচ্চবিদ্যালয়ে এ ঘটনা ঘটে। এ সময় আশঙ্কাজনক অবস্থায় ছাত্রীকে উদ্ধার করে চিকিৎসার জন্য লক্ষ্মীপুর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

 

শিক্ষার্থীরা জানান, ওই একাডেমিতে (উচ্চবিদ্যালয়ে) রোববার সকাল থেকে সপ্তম শ্রেণির গণিত পরীক্ষা চলছিল। মিথিলা (ছদ্মনাম) বাড়ি থেকে ৪টি প্রশ্নের উত্তর লিখে নিয়ে আসে। পরে সেখানের দুটি প্রশ্ন পরীক্ষায় আসে। এ সময় কেন্দ্রের পরীক্ষক ও বিদ্যালয়ের শিক্ষক আরিফ হোসেন তা দেখে উত্তরপত্র নিয়ে নেন। পরে প্রধান শিক্ষককে বিষয়টি জানান। তারা আরও জানান, এনিয়ে মিথিলা (ছদ্মনাম) অনেক কাকুতি-মিনতি করেও আর পরীক্ষা না দিতে পারায়, স্কুলের তৃতীয় তলার ছাদ থেকে লাফ দিয়ে মাটিতে পড়ে আত্মহত্যার চেষ্টা করে। পরে কর্তৃপক্ষ আশঙ্কাজনক অবস্থায় মিথিলাকে (ছদ্মনাম) উদ্ধার করে চিকিৎসার জন্য শহরে আধুনিক হাসপাতালে ভর্তি করেন।

 

শিক্ষার্থীর মা জানান, রোববার সকালে পরীক্ষাকেন্দ্রে মেয়েকে বহিষ্কার করায় আত্মহত্যার চেষ্টা করে। পরীক্ষা কক্ষে দায়িত্বে থাকা শিক্ষক আরিফ হোসেন জানান, রোববার সকালে গণিত পরীক্ষার উত্তরপত্র বাড়ি থেকে লিখে নিয়ে আসে। পরে প্রধান শিক্ষকসহ অন্যান্য শিক্ষকদের বিষয়টি জানানো হয়েছে। তাকে কিছুক্ষণ বসার জন্য বলা হয়েছে। কিন্তু সে না বসেই হঠাৎ তিন তলা থেকে লাফিয়ে মাটিতে পড়ে যায়।

 

এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলাওয়ার হোসাইন বলেন, রোববার পরীক্ষা চলাকালীন এ ঘটনাটি ঘটেছে। ইতোমধ্যে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।শিক্ষকের অপরাধ থাকলে ব্যবস্থা নেওয়া হবে।

 

সানশাইন/তারেক


প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২২ | সময়: ৬:৪০ অপরাহ্ণ | Daily Sunshine