সর্বশেষ সংবাদ :

তিন বছর পর হত্যা মামলার আসামী গ্রেপ্তার

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে তিন বছর পর হত্যা মামলার আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। মঙ্গলবার দিবাগত রাতে গুরুদাসপুর উপজেলার খামার পাথুরিয়া এলাকায় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ব্যাক্তির নাম বেলাল হোসেন(৩৫)। তিনি উপজেলার নওদা জোয়াড়ী গ্রামের মৃত সোহরাব মোল্লা পুত্র।
র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন বলেন, বেলাল হোসেন স্ত্রী থাকার পরেও পরকিয়া প্রেম জরিয়ে পরে। স্ত্রী জানতে পেরে প্রতিবার কররে ২০১৯ সালের ৩১শে মার্চ মাসে সকালে বালিশ চাপা দিয়ে হত্যা করে। পরে স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে প্রচার করে দাফন করে। বেলাল হোসের কথাবার্তায় সন্দেহ করে স্ত্রীর ভাই বোনদের। তার (স্ত্রী) ভাই বাদি হয়ে ২০১৯ সলের ১৬ই জুলাই নটোর কোর্টে বড়াইগ্রাম থানায় আমলী আদালতে মামলা করে (যার নম্বর নং ২০, ধারা- ৩০২/৩৪ পেনাল কোড)। পরে আদালতের মাধ্যমে কবর থেকে লাশ উত্তোলন করে ময়না তদন্ত প্রতিবেদনে শাষরোধ হত্যা কথা উল্লেখ্য করা হয়। আদালত বেলাল হোসেনের বিরুদ্ধে গ্রেপ্তার পরোয়ানা জারী করে।
তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যাক্তি হত্যার বিষয়টি স্বীকার করেছেন এবং আসামীকে পিবিআই নাটোর এর কার্যলয়ে হস্তান্তর করা হয়েছে।


প্রকাশিত: নভেম্বর ১০, ২০২২ | সময়: ৬:১১ পূর্বাহ্ণ | সুমন শেখ