রহনপুর শিল্প ও বণিক সমিতির নির্বাচন আজ

গোমস্তাপুর প্রতিনিধি: মঙ্গলবার চাঁপাইনবাবগঞ্জের রহনপুর শিল্প ও বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন উপলক্ষ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে সমিতির নির্বাচনে দায়িত্ব থাকা উপকমিটির সদস্যরা। নির্বাচনে ১৭ জন প্রার্থী বিভিন্ন পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে সভাপতি পদে একজন, সহসভাপতি পদে দুইজন ও সদস্য পদে ছয়জন নির্বাচিত হবেন। সমিতির দুই হাজার ৯৯৯ জন ভোটার রয়েছে।
রহনপুর শিল্প ও বণিক সমিতির কার্যালয় থেকে জানা গেছে, সভাপতি পদে দুইজন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরা হলেন, মোঃ আশরাফুল (ছাতা) ও মাসুদ রানা (চশমা)। সহ-সভাপতি পদে তিন জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরা হলেন শাহা আলম সাগর (কাপপিরিচ), সাহাদাত উল্লাহ (দেওয়াল ঘড়ি) ও হালিম আলী (সাইকেল) প্রতীকে। সদস্য পদে বার জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরা হলেন আনোয়ার পারভেজ শাওন (ফুটবল), আব্দুল মান্নান (মাছ), ইসমাইল হোসেন তারা (টিউবওয়েল ), জমির হোসেন (মোরগ), মাসুম বিশ্বাস (কলস), মির্জা হাসনাউল হাসান ডাবলু (ডালিম), সাইদুল ইসলাম (হরিণ), সোহবুল (হাতি), সোহেল আলী (মই), শফিকুল ইসলাম বাবু (পাখা), শহীদুল ইসলাম (চেয়ার), মোঃ হাকিম (আম) প্রতীকে পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
সমিতির নির্বাচন উপকমিটির আহবায়ক আজিজুর রহমান বলেন, রহনপুর শিল্প ও বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনের ভোট গ্রহণের সকল প্রস্তুতি নেওয়া হয়েছে। রহনপুর বেগমকাচারী প্রাঙ্গণে দশটি বুথে গ্রহণ করা হবে। মঙ্গলবার সকাল আটটা থেকে বিকেল চারটায় পর্যন্ত বিরোতীহীন ভাবে ভোটাররা ভোট দিবেন। এদিকে ভোট গ্রহণ সুষ্ঠুভাবে পালনে সকলের সহযোগিতা চেয়েছেন তিনি।


প্রকাশিত: নভেম্বর ৮, ২০২২ | সময়: ৫:২৮ পূর্বাহ্ণ | সুমন শেখ