রাজশাহীর ‘এক্স’ হোটেলে অশ্লীল নৃত্যের ভিডিও ভাইরাল

 

রাজশাহী প্রতিনিধিঃ

হোটেলের নাম ‘হোটেল এক্স’। বারবিকিউ পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠানের নামে গভীর রাত পর্যন্ত অর্ধউলঙ্গ পোশাকে ‘অশ্লীল নাচের’ মাধ্যমে রাজশাহীর ‘বিতর্কিত’ আবাসিক এই হোটেলটির নামের পূর্ণতা পেল।

 

গত শুক্রবার (২৮ অক্টোবর) দিবাগত রাতে নগরীর রাজপাড়া থানা কাজিহাটা এলাকায় অবস্থিত হোটেল ‘এক্স’ এর ছয়তলার ছাদে এমন ‘অশ্লীল’ কর্মকাণ্ড চলে। সেখানে শিশু থেকে নানান বয়সী মানুষের সামনে প্রকাশ্য এমন ‘অশ্লীল নৃত্য’ দেখে ওই পার্টিতে অংশ নেয়া বেশ কয়েকজন উঠতি বয়সী তরুণ-তরুণী হোটেলের হোটেলের চারতলায় ‘উন্মাদ’ হয়ে অসামাজিক দৈহিক সম্পর্কে মেতে উঠেছিল বলে অভিযোগ উঠেছে।

 

 

এদিকে রাজশাহীর আবাসিক এই হোটেলে এমন ‘অনৈতিক’ ও ‘অশ্লীল’ কর্মকাণ্ডের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে ভাইরাল হওয়ায় রাজশাহীজুড়ে ব্যাপক সমালোচনার ঝড় উঠেছে। ভিডিওটি ভাইরাল হয়ে যাওয়ায় অনেকের মধ্যে সঞ্চার হয়েছে চরম ঘৃণার। এই নিয়ে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়াও। রাজশাহীবাসীর অনেকে এই ভিডিওটি দেখে মন্তব্য করছেন- কিছুদিন আগে পুরাতন ইনডেক্স প্লাজা ভেঙ্গে নতুন করে ‘হোটেল এক্স’ নামের এই আবাসিক হোটেলটি গড়ে তোলা হয়েছে।

 

মামুন-অর-রশিদ নামের এক সামাজিক এ্যাক্টিভিস্ট বলেন, ‘নগরীর কাজিহাটায় কিছুদিন আগে ‘হোটেল এক্স’ নামের একটি হোটেলের যাত্রা শুরু হয়। নামের মধ্যেই কেমন যেন ‘অশ্লীলতা’ লুকিয়ে আছে। আমাদের বন্ধু-বান্ধবদের মধ্যে হোটেলটির এমন নামকরণ নিয়ে আলোচনা-সমালোচনাও হয়েছে। কিন্তু হঠাৎ করে গত শুক্রবার রাতে বারবিকিউ পার্টির নামে প্রকাশ্যে যেভাবে সুন্দরী নর্তকিদের অধউলঙ্গ করে নাচানো হয়েছে তা রাজশাহীবাসীর জন্য অত্যন্ত লজ্জার কারণ। ওই পার্টিতে শিশু-কিশোররাও ছিলো। এমনকি শুধু তাই নয়; হোটেল কর্তৃপক্ষ এমন অশ্লীল নৃত্য সামাাজিক যোগাযোগ মাধ্যমে লাইভও করেছে। পরে অবশ্য হোটেল ‘এক্স’ এর ফেসবুক পেইজে ওই অশ্লীল নৃত্যের ভিডিওটি খুঁজে পাওয়া যায়নি।’

 

 

বিষয়টি সম্পর্কে হোটেল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলতে শনিবার বিকালে ওই হোটেলে যাওয়া হলে রিসিপশনে থাকা দুই ব্যক্তি বলেন, ‘হোটেল ম্যানেজমেন্টের সাথে যুক্ত এমন কেউ হোটেলে নেই।’ কোথায় আছে জানতে চাইলে তারা বলেন, সাংবাদিকের সঙ্গে শহরের একটি জায়গায় তারা (হোটেল কর্তৃপক্ষ) মিটিংয়ে আছেন।’ এসময় তাদের নিকট হোটেল কর্তৃপক্ষের দায়িত্বে থাকা ব্যক্তির ফোন নম্বর চাওয়া হলে ‘নম্বর দিতে নিষেধ’ আছে বলে জানান। ফলে অশ্লীল এই কর্মকান্ডের বিষয়ে হোটেল কর্তৃপক্ষের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

 

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.এস.এম সিদ্দিকুর রহমান বলেন, ‘ ওই অশ্লীল পার্টি সম্পর্কে প্রথমে আইন-শৃঙ্খলা বাহিনীর আমরা কেউ জানতাম না। এমনকি এমন অশ্লীল কর্মকান্ডের অনুমতি থাকার কোনো প্রশ্ন আসে না। আমি শনিবার দুপুরের দিকে অশ্লীল এই নৃত্যের বিষয়টি জানতে পারলাম।’ এই বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

 

 

সানশাইন/টিএ

 


প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২২ | সময়: ১০:৩৭ অপরাহ্ণ | Daily Sunshine