রাবি ও রুয়েট ছাত্রলীগের পদ প্রত্যাশীদের জীবনবৃত্তান্ত সংগ্রহ

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটি গঠন করার নিমিত্তে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আগ্রহী পদপ্রত্যাশীদের নিকট জীবন বৃত্তান্ত সংগ্রহ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ বেলা সাড়ে বারোটায় রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অডিটরিয়ামে জীবন বৃত্তান্ত সংগ্রহ ও মতবিনিময় সভার আয়োজন করা হয়।
রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ ইসহাক ইয়াসশির ইপুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক চৌধুরী মাহফুজুর রহমান তপুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা: আনিকা ফারিহা জামান অর্ণা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের কর্মসংস্থান বিষয়ক উপ সম্পাদক খাদিমুল বাশার জয়, বিজ্ঞান বিষয়ক উপ সম্পাদক খন্দকার হাবীব আহসান।
স্বাগত বক্তা হিসেবে বক্তব্য রেখেছেন বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সভাপতি মোঃ নাঈম রহমান নিবিড়। এসময় আরও উপস্থিত ছিলেন রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।


প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২২ | সময়: ৬:১৭ পূর্বাহ্ণ | সুমন শেখ