সর্বশেষ সংবাদ :

পাবলিক বাসে চড়ে ঢাকায় গেলেন মতিয়া চৌধুরী

সানশাইন ডেস্ক;

বেগম মতিয়া চৌধুরী, এমপি। বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য। সাবেক কৃষিমন্ত্রী ও কৃষি মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি । প্রবীণ এই রাজনীতিক চলাফেরায় ব্যতিক্রম, অনন্য, সাধারণ। প্রতি বারের মতো আজও পাবলিক বাসে চড়েই নিজ নির্বাচনী এলাকা শেরপুর থেকে ঢাকায় ফিরেছেন তিনি । সোনার বাংলা পরিবহনের একটি বাসে শেরপুর থেকে ঢাকা আসেন সে। এমন একটি ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে ইতিমধ্যে ।

স্থানীয় নেতাকর্মীরা জানান, ৬ জানুয়ারি বৃহস্পতিবার দুপুরে সোনার বাংলা সার্ভিসের একটি বাসযোগে নকলার জালালপুর থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন মতিয়া চৌধুরী। এ সময় স্থানীয় নেতাকর্মীরা তাকে বিদায় জানায় ।

পাবলিক বাসে বসা মতিয়া চৌধুরীর ওই ছবি নিজের ফেসবুক ওয়ালে পোস্ট করে বিএফইউজের সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল লিখেছে, এজন্যই তিনি ব্যতিক্রম । মতিয়া আপার বাসায় একবার আমার যাওয়ার সুযোগ হয়েছিলো । তার রাজনৈতিক দর্শন বা ব্যক্তিগত পছন্দ-অপছন্দ নিয়ে কথা হতেই পারে। কিন্তু তার সততা সাদামাটা জীবন, এগুলো নিয়ে মুগ্ধ হওয়া ছাড়া কোনো উপায় নেই। আর এ সাধারণ জীবনযাপনই তাকে অসাধারণ করে তুলেছে। জানি বিলাসী জীবনযাপন করা রাজনীতিবিদরা তাদের কাছ থেকে কিছু শিখবে না। সৈয়দ আশরাফ, মতিয়া চৌধুরীদের জন্য তাই আজীবন ভালোবাসা।

৪ জানুয়ারি মঙ্গলবার রাজধানী ঢাকা থেকে তার নির্বাচনী এলাকায় মেধাবী শিক্ষার্থী ও বিভিন্ন প্রতিষ্ঠান ও দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের জন্য নকলায় যায়। এরপর বুধবার ও বৃহস্পতিবার কম্বল বিতরণ করেন। বৃহস্পতিবার বিকেলে পাবলিক বাসে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন তিনি ।


প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২২ | সময়: ৯:৫৩ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর