ট্রাকের সঙ্গে সংঘর্ষে প্রাণ হারালো মোটরসাইকেল আরোহী দুই যুবক

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় ধানবাহী ট্রাক ও মোটর সাইকেরলর মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছেন। মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে নওগাঁ সদর উপজেলার নওগাঁ-রাজশাহী মহা-সড়কের বাবলাতলি মোড় নামক স্থানে।
স্থানিয়রা জানান, নওহাটা মোড় (চৌমাশিয়া) বাজারের দিক থেকে মান্দা অভিমুখি ধান বোঝাই একটি ট্রাক ও নওগাঁ অভিমুখি একটি মোটর সাইকেল দুর্ঘটনাস্থলে মুখোমুখি সংঘর্ষ ঘটে।
এসময় দুর্ঘটনা স্থলেই মোটর সাইকেল আরোহী দুই যুবকের মধ্যে এক যুবকের মৃত্যু ঘটে এবং অপর একজনকে গুরুতর জখম অবস্থায় হাসপাতালে নেয়ার পথে সেও মৃত্যু বরণ করেন বলে জানালে নিহতদের নাম বা পরিচয় জানাতে পারেন’নি স্থানিয়রা।
দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে নওগাঁ সদর মডেল থানার ওসি নজরুল ইসলাম জুয়েল জানান, দুর্ঘটনার সংবাদ পাওয়ার সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় দুর্ঘটনা কবলীত ট্রাকটি আটক সহ দুর্ঘটনাস্থল থেকে এক জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।
দুর্ঘটনাস্থলে নিহত যুবক মতিউর রহমান (১৮) ও হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু বরণকারী যুবকের নাম নাইদুল ইসলাম (১৯) বলে প্রাথমিক ভাবে জানা গেছে, তবে নিহতদের স্বজনদের সাথে যোগাযোগ করা হচ্ছে, স্বজনরা আসলে নিহতদের সঠিক নাম ও পরিচয় বা ঠিকানা জানা যাবে জানিয়ে ওসি আরো বলেন, এব্যাপারে আইনানুগ পদক্ষেপ নেওয়া হয়েছে।


প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২২ | সময়: ৪:৫৮ পূর্বাহ্ণ | সুমন শেখ